দলের জন্য দোয়া চাইলেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১২

ইনজুরির কারণে বর্তমানে দলের বাইরে রয়েছেন টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনাল ম্যাচে ফিল্ডিং করার সময় ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠ ছাড়ার পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে যান এই টাইগার অলরাউন্ডার।

সর্বশেষ কয়েকটি ম্যাচে বাংলাদেশ ভালো খেলতে পারেনি। ব্যাটিং ভালো হলে বোলিং ভালো হয়নি। আবার বোলিং ভালো হলে ব্যাটিং ভালো হয়নি। যে কারণে জয় হাতছাড়া হয়ে গেছে।

আগামীকাল শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকাল পাঁচটায়। এই ম্যাচের আগে সবার কাছে দলের জন্য দোয়া চাইলেন সাকিব আল হাসান।

শনিবার ফেসবুক লাইলে সাকিব আল হাসান বলেন, ‘ইনজুরি থেকে ফিরতে আরও কিছুদিন সময় লাগবে। আশা করি দ্রুত মাঠে ফিরতে পারব। আপনারা বাংলাদেশের ক্রিকেটের জন্য অবশ্যই দোয়া করবেন যাতে দল ভালোভাবে সামনের দিকে এগিয়ে যেতে পারে। যদিও সর্বশেষ কয়েকটি ম্যাচে আমরা অতোটা ভালোভাবে পারফর্ম করতে পারিনি। আশা করি শেষ ম্যাচে জয়ের মাধ্যমে আমরা ভালোভাবে শেষ করতে পারব। সবাই অবশ্যই দোয়া করবেন।’

(ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত