চাকরি চান অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:১৫

কাজ পাচ্ছেন না বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন! কাজ চাই তার। এ জন্য টুইটারে নিজের বায়োডাটা পোস্ট করেছেন তিনি। এর পরই বলি-ইন্ডাস্ট্রিতে রীতিমত শোরগোল পড়ে গেছে। এমন কাজ শুধু তাকেই মানাবে।

অন্যদিকে, কাজের উপর নিজের উচ্চতা কোনো প্রভাব ফেলবে না বলেও বলিউডের দীর্ঘাঙ্গী অভিনেত্রীদের আশ্বাস দিয়েছেন বিগ-বি। এ নিয়ে একটি সংবাদপত্রের কাটিং টুইটারে পোস্ট করেছেন অভিনেতা। সঙ্গে দিয়েছেন নিজের বায়োডাটাও।

বায়োডাটাতে বিগ-বি পরিষ্কার লিখেছেন, তার উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি। বয়স ৭৬, টানা ৪৯ বছর কাজ করেছেন। ইতিমধ্যে ২০০টি ছবিতে অভিনয় করে ফেলেছেন। হিন্দি, ইংরেজি, বাংলা ছাড়াও পাঞ্জাবি ছবিতেও তিনি সমান সাবলীল।

বলিউডে ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন ও শিল্পা শেট্টির মতো বেশ কয়েকজন অভিনেত্রীর উচ্চতা বেশি থাকায় সমস্যায় পড়েছেন ছবির নির্মাতারা। নায়ক ও নায়িকাদের উচ্চতা সমানভাবে দেখাতে গিয়ে হিমশিম খাচ্ছেন তারা।

উদাহরণ স্বরূপ, ‘পদ্মাবত’ ছবিতে শহিদ কাপুরের সঙ্গে যখনই দীপিকা পাড়ুকোন মুখোমুখি এসেছেন, তখনই প্রকট হয়ে পড়েছে তাদের উচ্চতা। বেশ কয়েকবার দীপিকার কাছে শহিদকে বেশ বেঁটেই লেগেছে। একই সমস্যা আমির খানের ক্ষেত্রেও। ‘ধুম থ্রি’ ছবিতে ক্যাটরিনার কাছে বেশ খাটো লেগেছিল আমির খানকে। নায়কদের উচ্চতা নিয়ে প্রশ্ন উঠতেই এমন পোস্ট করেছেন অমিতাভ বচ্চন।

ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এএইচ     

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত