রাজশাহীতে ট্রাফিক সার্জেন্টের ওপর হামলা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৫১

রাজশাহীতে রবিবার বিকালে নগরীর ভেড়িপাড়া মোড়ে তৌহিদুর রহমান নামে এক ট্রাফিক সার্জেন্টের ওপর হামলার ঘটনায় লিংকন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

লিংকন রাজশাহী কলেজিয়েট স্কুলের শিক্ষক আবদুস সালামের ছেলে। নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, বিকালে একটি যাত্রীবাহী হিউম্যান হলারের সঙ্গে লিংকনের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এসময় হিউম্যান হলার চালকের সঙ্গে লিংকনসহ তার সঙ্গী আরো দুই মোটরসাইকেলে থাকা ৬-৭ জন যুবকের  বাকবিতণ্ডা বাঁধে। এ সময় লিংকনসহ তার সহযোগীরা ওই চালককে মারধর শুরু করেন। এসময় পেশাগত দায়িত্ব পালন শেষে সার্জেন্ট তৌহিদ বাসায় ফিরছিলেন। বিষয়টি দেখে তিনি লিংকনসহ তার সহযোগীদের নিবৃত্ত করার চেষ্টা করেন। এসময় লিংকন এবং তার সহযোগীরা সার্জেন্ট তৌহিদকে মারধর শুরু করেন। একপর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সার্জেন্ট তৌহিদ লিংকনকে ধরে ফেলেন। এসময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়।

ওসি আরো জানান, সার্জেন্ট তৌহিদ প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় লিংকনসহ আরো কয়েকজনকে আসামি করে মামলা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/আরআর/ওআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত