মোশন পোস্টারে হলি আর্টিজান হামলা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৫৫ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৪৬

‘মিস্টার বাংলাদেশ’র ‘বিদ্রোহী’ পোস্টারের পর এবার আলোচনায় এলো ছবিটির মোশন পোস্টার। রবিবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে মোশন পোস্টারটি উন্মুক্ত করেন ছবির নির্মাতা আবু আকতারুল ইমান ও ‘মিস্টার বাংলাদেশ’ এর নাম চরিত্রে অভিনয় করা খিজির হায়াত খান।

৪০ সেকেন্ডের ওই মোশন পোস্টারের শুরুতেই দেখা যায়, হলি আর্টিজেনে হামলার ঘটনার পত্রিকার কাটিং। যেখানে ডানে নিবরাসকেও দেখ যায়। আর সকল সংবাদের ভেতর থেকে বেরিয়ে আসেন ‘মিস্টার বাংলাদেশ’। এসময় হলি আর্টিজানের জঙ্গি হামলায় নিহত হওয়া ইশরাত আকন্দ মিস্টার বাংলাদেশের মাঝে মিশে যান। এই মোশন পোস্টারে একজন বিদেশি নাগরিককেও দেখা যায়।

মোশন পোস্টার মুক্তি সম্পর্কে অভিনেতা খিজির হায়াত খান বলেন, ‘হলি আর্টিজেনের হামলায় আমার বান্ধবী ইশরাত আকন্দের মৃত্যু হয়। রবিবার তার জন্মদিনে এটিই ছিল আমার উপহার।’ 

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে শানেরায় দেবী শানুর। ভিলেন চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের অন্যতম আলোচিত টাইগার রবি ও শাহারিয়ার ফেরদৌস সজীব।

শুধু তাই নয়, ‘মিস্টার বাংলাদেশ’ ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে ইউটিউব সেলিব্রেটি সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারেরও। দেশে ঘটে যাওয়া একাধিক আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে তৈরি হচ্ছে ‘মিস্টার বাংলাদেশ’ছবিটি।

এর আগে গত ১৪ জানুয়ারি উন্মুক্ত করা হয় ছবির প্রথম পোস্টার ‘বিদ্রোহী’। অস্ট্রেলিয়া থেকে পোস্টারটি ডিজাইন করেন হিমাদ্রি চক্রবর্তী রোহিত। চলতি বছরের মাঝামাঝি ‘মিস্টার বাংলাদেশ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত