‘বাবা আমাকে উইশ করবে না’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৩৪ | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৪৪

মুক্তি প্রতিক্ষীত ছবি ‘হিচকি’র প্রচার নিয়ে এই মুহুর্তে ভীষণ ব্যস্ত বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। দুই বছর বয়সী মেয়ে আদিরাকে সামলে তিন বছরেরও বেশি সময় পরে বড় পর্দায় ফিরেছেন তিনি। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত রানি অভিনীত শেষ ছবি ‘মর্দানি’ সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল। তার আসন্ন ‘হিচকি’ ছবির বিষয়বস্তুও সংবেদনশীল ও বাস্তবের কাছাকাছি।

ঘটনাচক্রে রানির এবারের জন্মদিনের কাছাকাছি সময়েই মুক্তি পাবে ‘হিচকি’। কাজেই, এটি নিয়ে ‘কুছ কুছ হোতা হ্যায়’ অভিনেত্রী একটু বেশিই উত্তেজিত। বললেন, ‘আমার ক্যারিয়ারে এখনও পর্যন্ত কোনো ছবি জন্মদিনের এত কাছাকাছি সময়ে মুক্তি পায়নি। তবে এটা কিন্তু পরিকল্পনা করে হয়নি। আমার কাছেও বিষয়টি স্পেশ্যাল। জন্মদিনে আমি সচরাচর বিদেশে থাকি। তবে ছবির প্রচারের কারণে এবার দেশেই থাকছি।’

অনেক উত্তেজনার মাঝেও একটা দীর্ঘশ্বাস ছিল অভিনেত্রীর কথায়। গত ২২ অক্টোবর গত হয়েছেন রানির বাবা রাম মুখার্জি। এবারের জন্মদিনে বাবার শুন্যতা কষ্ট দেবে তাকে। নায়িকা বলেন, ‘এই প্রথম বার জন্মদিনে বাবা কাছে নেই। বাবা আমাকে উইশ করবে না। তাই সব কিছুই অন্য রকম হবে। বাবাই আমার সবচেয়ে বড় উপহার। আমার বড় দুর্বলতাও। ছবির প্রচারের ব্যস্ততার ফলে মনকে কিছুটা ভোলাতে পারব। বাবা যেখানে আছে, সেখান থেকেই আমাকে আশীর্বাদ করবে।’

আগামী ২১ মার্চ রানির ৪০তম জন্মদিন। অন্যদিকে, তার ‘হিচকি’ মুক্তি পাওয়ার কথা রয়েছে ২৩ মার্চ। ছবিটি ২৩ ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ওই তারিখের কাছাকাছি সময়ে একাধিক ছবির মুক্তির দিন ঠিক করার কারণে পিছিয়ে দেয়া হয় ‘হিচকি’র মুক্তি।

যশ রাজ ফিল্মস এর ব্যানারে এই ছবিটি প্রযোজনা করেছেন মনীষ শর্মা। পরিচালনার চেয়ারে আছেন সিদ্ধার্থ পি মালহোত্রা। ‘হিচকি’-তে রানি মুখার্জিকে দেখা যাবে একজন শিক্ষিকার ভূমিকায়। যার হেঁচকি ওঠার রোগ রয়েছে। যেটি তার পেশাগত জীবনে বড় বাধা। তবে শেষ পর্যন্ত তিনি কীভাবে হেঁচকি নিয়ন্ত্রন করেন সেটা দেখার জন্যই অপেক্ষায় রয়েছে দর্শক।

ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত