দীপিকার লুকানো প্রতিভা ফাঁস

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৩৮ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:২১

বলিউডের বর্তমান সময়ের অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বড় তারকা দীপিকা পাড়ুকোন। রূপালী পর্দার মাধ্যমেই যার পরিচিতি গোটা দেশজুড়ে। তার দেখা মেলে টেলিভিশনেও। দীর্ঘ উচ্চতার এ নায়িকার অভিনয় সত্তার সঙ্গেই সকলে পরিচিত। তার নাচের পারদর্শীতার কথাও হয়তো কারো অজানা নয়। কিন্তু এসব ছাড়াও নায়িকার আরও একটি লুকানো প্রতিভা আছে।

কী সেই প্রতিভা। সবাই হয়তো অভিনেত্রীর ব্যাডমিন্টন খেলার কথাই মনে করবেন। দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন এক সময় ভারতের এক নম্বর ব্যাডমিন্টন খেলোয়াড় ছিলেন। দীপিকার মধ্যেও সেই গুণ রয়েছে। অভিনয়ে দিয়ে ক্যারিয়ার তৈরি করলেও ব্যাডমিন্টনেও তিনি দক্ষ। তবে এটি তার লুকানো প্রতিভা নয়।

সেই লুকানো প্রতিভার কথা প্রকাশ্যে এনেছেন দীপিকা নিজেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি কবিতা শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ক্লাস সেভেনে পড়ার সময় তিনি ওই কবিতাটি লিখেছিলেন। কবিতার নাম ‘আই অ্যাম’।

সোশ্যাল মিডিয়ায় দীপিকার স্কুলবেলার সেই কবিতা আপাতত ভাইরাল। সকলেই নায়িকার কবি সত্তার প্রশংসা করেছেন। তবে পরে আরও কবিতা লিখেছেন কিনা সে ব্যাপারে কোনো ইঙ্গিত দেননি নায়িকা। তবে কবিতা যে দীপিকার ভাললাগার জায়গা তা এক কথায় স্বীকার করে নিচ্ছেন বলি মহলের একটা বড় অংশ।

বর্তমানে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবির সাফল্য চুটিয়ে উপভোগ করছেন দীপিকা। যেটিতে তিনি ছাড়াও অভিনয় করেছেন প্রেমিক রণবীর সিং ও শহিদ কাপুর। মুক্তি পর আন্তর্জাতিক বাজার থেকে এ পর্যন্ত ৫০০ কোটিরও বেশি টাকা আয় করেছে ছবিটি। গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল ‘পদ্মাবত’।

ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত