আজানে বন্ধ প্রধানমন্ত্রীর বক্তব্য

তানিম আহমেদ ও রিমন রহমান, রাজশাহী থেকে
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৪৯ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৪৫

রাজশাহী সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে মহানগর ও জেলা আওয়ামী লীগের আয়োজনে জনসভায় ভাষণের সময় আসরের আজানের সময় নিজের বক্তব্য বন্ধ রাখেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকাল চারটা ২০মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্য শুরু করেন। বক্তব্যের শুরুতে তিনি রাজশাহীর বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

বিকাল সাড়ে চারটার সময় আজান শুরু হলে প্রধানমন্ত্রী তার বক্তব্য বন্ধ রাখেন। তিনি বলেন, এখন আজান হচ্ছে, আজান শেষ হলে আমি আমার বক্তব্য আবার শুরু করবো।

এর আগে বক্তব্যের শুরুতেই একবার জিজ্ঞেস করেন, ‘আজান দিচ্ছে?’ তখন প্রধানমন্ত্রীর আশপাশে থাকা নেতাদের কথায় আশ্বস্ত হয়ে আবারও বক্তব্য শুরু করেন।

এর আগে গত ৩০ জানুয়ারি সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠের জনসভার সময়ও আসরের আজানের সময় বক্তব্য বন্ধ করেছিলেন প্রধানমন্ত্রী।

বক্তব্যের শুরুর দিকে প্রধানমন্ত্রী বলেন, আমরা আপনাদের উপহার নিয়ে আসি। বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে কী নিয়ে আসে। এনেছিল সন্ত্রাস, সৃষ্টি করেছিল বাংলাভাই। তারা আওয়াসী লীগের অনেক নেতাকর্মীদের হত্যা করেছিল। উপহার দিয়েছিলে লাশ। বিএনপি-জামায়াতের সময় এটা ছিল সন্ত্রাস, জঙ্গিদের অভ্যয়ারণ্য।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত