বিসিএস নির্বাচনে লড়বেন যারা

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪৯

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) ২০১৮-২০ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি এবং শাখা কমিটিসমূহের নির্বাচনের জন্য নির্বাচন বোর্ড চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে। এবারের নির্বাচনে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক পদে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

আজ বৃহস্পতিবার বেলা আড়াইটা পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ছিল। সময় শেষ হওয়ার পর নির্বাচন বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহাসহ আরো দুইজন নির্বাচন বোর্ডের সদস্যদের স্বাক্ষরে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশিত হয়।

কেন্দ্রীয় কমিটি এবং আটটি শাখা কমিটির মধ্যে শুধুমাত্র রাজশাহী শাখার প্রার্থী মো. হাছিনুর রহমান তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এছাড়া সকল প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এছাড়া শাখা কমিটিগুলোর মধ্যে খুলনা শাখায় ১৪ জন, রাজশাহী, সিলেট, চট্টগ্রাম, যশোর, বরিশাল, ময়মনসিংহ এবং কুমিল্লাসহ প্রতিটি শাখায় সাতজন জন করে শাখা কমিটিতে সদস্য প্রার্থী হিসেবে চূড়ান্ত বিবেচিত হয়েছেন।

প্রসঙ্গত, প্রার্থী পরিচিতি সভা ৩ মার্চ বিসিএস ইনোভেশন সেন্টারে অনুষ্ঠিত হবে এবং ১০ মার্চ বিসিএস ২০১৮-২০ সালের কেন্দ্রীয় কার্যনির্বাহী এবং শাখা কমিটিসমূহের নির্বাচন অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত