মির্জাপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২১

মির্জাপুরে মেহিয়া আক্তার বাবলি নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন। বুধবার রাতে বাবলি সদরের বাইমহাটি গ্রামের লোকমান মিয়ার ভাড়া বাসায় গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

তিনি ঢাকার সায়দাবাদ এলাকার বখতিয়ার রানার মেয়ে।

পুলিশ জানান, মেহিয়া আক্তার বাবলি ও তার সহপাঠী আছিয়া খাতুন জয়া ভারতেশ্বরী হোমসের ছাত্রী। জয়া বিক্রমপুরের লৌহজং এলাকার কলাপাড়া গ্রামের রফিক মিয়ার মেয়ে। বাবলি ও জয়া ভারতেশ্বরী হোমসের নিয়ম শৃঙ্খলা ভঙ্গ করে হোস্টেলে রান্না করতেন এবং প্রায়ই তারা অসুস্থ থাকতেন। বিষয়টি হোমস কর্তৃপক্ষের নজরে আসলে মেহিয়া আক্তার বাবলিকে গত রমজান মাসে হোস্টেল থেকে বের করে দেয়া হয়। গতবছরের ২৪ অক্টোবর আছিয়া খাতুন জয়াকেও বাইরে থেকে লেখাপড়ার সুযোগ দিয়ে হোস্টেল থেকে বের করে দেয়া হয়। পরে তারা মির্জাপুরের ভাড়া বাড়ি থেকে পরীক্ষায় অংশ নেয়। বুধবার রাতে বাবলি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ প্রতিভা হালদার জানান, মেহিয়া আক্তার বাবলি ও আছিয়া খাতন জয়ার বিরুদ্ধে হোমস হোস্টেলের  শৃঙ্খলা ভঙ্গের একাধিক অভিযোগ থাকায় প্রতিষ্ঠানে লেখাপড়ার সুযোগ রেখে হোস্টেল থেকে বের করে দেয়া হয়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, বাবলির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২ ফেব্রুয়ারি/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত