হবিগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২৬
প্রতীকী ছবি

হবিগঞ্জে পাওনা টাকা ফেরত চাওয়া নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের ছুরিকাঘাতে  রাসেল মিয়া নামের এক যুবক খুন হয়েছেন। বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে শহরতলীর কামড়াপুর খোয়াই ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাসেল মিয়া জেলার বানিয়াচং উপজেলার নয়া পাথাড়িয়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

শহরতলীর দানিয়ালপুর এলাকার দীপকের কাছে ধারের ৫শ’টাকা পেতেন উমেদনগর এলাকার কিতাব আলীর ছেলে সোহাগ। সন্ধ্যায় সোহাগ মোবাইলে ফোন করে দীপককে আসতে বলেন। এতে দীপক তার বন্ধু রাসেলকে নিয়ে কামড়াপুর এলাকায় এলে সোহাগ দীপকের কাছে পাওনা টাকা ফেরত চান। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে তিনজনই কোমর থেকে অস্ত্র বের করে মারামারি শুরু করেন। এসময় রাসেল ও সোহাগ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) রকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। লাশের ময়নাতদন্ত শেষে পরবিারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। কোন মামলাও  হয়নি।

(ঢাকাটাইমস/২২ ফেব্রুয়ারি/প্রতিনিধি/ওআর) 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত