মেসির সাথে শেষ চুক্তির অপেক্ষায় বার্সেলোনা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৫৭

শেষ গত নভেম্বরে আর্জেনটাইন তারকা লিওনেল মেসির সাথে চুক্তি করে বার্সেলোনা। এই চুক্তির মেয়াদ ২০২০-২০২১ মৌসুম পর্যন্ত। সেই চুক্তিতে ফুটবল রাজপুত্র মেসির বাই আউট ক্লজ ৭০ কোটি ইউরো ধরা হয়েছিলো।

এই চুক্তি শেষ হবার সময় মেসির বয়স হবে ৩৪ বছর। তাই অবসরে যাওয়ার আগে ক্যারিয়ারের শেষ সময়ে পাঁচ বারের বর্ষসেরা এই তারকাকে নিজেদের করে রাখতে চায় কাতালান ক্লাবটি।

নতুন চুক্তির আশা নিয়ে আশাবাদী বার্তোমেউ বলেন,‘ আমাদের ক্লাবটি এমন একটি ক্লাব যারা ভালো ফুটবল নিয়ে বাজি ধরে। আমাদের খেলার ধরণই আলাদা। বিশ্বে সেরা খেলোয়াড় মেসি আমাদের দলের মূল খেলোয়াড়।’

তিনি আরো বলেন, ‘আমাদের আরেক উদাহরণ হলো আন্দ্রেস ইনিয়েস্তা। যাকে আমরা শুধু একজন খেলোয়াড় হিসেবেই চাই না বরং ভবিষ্যতে একজন কিংবদন্তি হিসেবে চাই। আর মেসির বিষয়েও একই রকম আশা করি। শেষ সে চার বছরের চুক্তি করেছে। কিন্তু বার্সেলোনায় এটাই তার শেষ চুক্তি হবে বলে আমি মনে করি না।’

বার্সেলোনার হয়ে ক্লাব ফুটবলের প্রাণভ্রমরা হলেন লিওনেল মেসি। এই পর‌্যন্ত কাতালান ক্লাবের হয়ে অনেক রেকোর্ড গড়েছেন এই তারকা। বার্সেলোনার হয়ে জিতেছেন ৩০টি শিরোপা। কাম্প নউয়ের ক্লাবটির হয়ে সমান ৩০ টি শিরোপা জিতেছেন আন্দ্রেস ইনিয়েস্তাও।

(ঢাকাটাইমস/২২ ফেব্রুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত