সাকিব-মোস্তাফিজদের বিপক্ষে খেলবেন না কোহলি!

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ২২:২৬ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ২২:১৯

৬ মার্চ থেকে কলম্বোতে ভারত, বাংলাদেশ ও স্বাগতিক শ্রীলঙ্কাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ। ওই সিরিজে কোহলির ব্যাটিং দেখার জন্য উদগ্রীব গোটা উপমহাদেশ। কিন্তু সবাইকে হতাশ করে আসন্ন এই ত্রিদেশীয় সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে বিরাট কোহলিকে। ভারতীয় মিডিয়ার খবর এমনই।

টানা ক্রিকেট খেলে যাচ্ছেন তিনি। বিয়ে ও হনিমুনের জন্য কিছুদিন জাতীয় দলের বাইরে ছিলেন। তারপর ক্রমাগত আন্তর্জাতিক ক্রিকেটে ঘাম ঝরিয়ে যাচ্ছেন ভারত অধিনায়ক।দেশের মাটিতে একের পর এক সিরিজ খেলার পর দক্ষিণ আফ্রিকায় ব্যস্ত তিনি। এপ্রিলে শুরু আইপিএল। আগস্টে গুরুত্বপূর্ণ ইংল্যান্ড সফর।

এ কারণে নিদাহাস ট্রফিতে বিরাটকে নাকি বিশ্রামে পাঠানোর চিন্তা ঘোরাফেরা করছে ভারতীয় বোর্ডের শীর্ষ কর্তাদের মনে। ভারতী মিডিয়া জানিয়েছে, কোহলিকে সম্ভবত ত্রিদেশীয় সিরিজে খেলতে দেখা যাবে না।

ভারতীয় বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘বিরাট বিশ্রাম নিতে চাইলে, ছুটি দেওয়া হবে। টুর্নামেন্টে বিরাট খেলবেন কি খেলবেন না, সেই বিষয়টি একান্তই তাঁর নিজস্ব সিদ্ধান্ত। তবে কোনও কিছুই নিশ্চিত নয়।’

তবে এও জানানো হয়েছে, ‘বিরাট অবশ্য নিজে খেলার সিদ্ধান্ত নিতে পারেন। কারণ, এটাই চলতি মৌসুম। আইপিএল-এর ‘অনুশীলন’ সারার মঞ্চও হতে পারে নিদাহাস ট্রফি।

(ঢাকাটাইমস/২২ ফেব্রুয়ারি/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত