লক্ষ্মীপুরে ডাকাত দলের ৮ সদস্য গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:২৭

লকক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের আট সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোরে চন্দ্রগঞ্জ থানাধীন চরশাহী ইউনিয়নের পূর্ব সৈয়দপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় বিপুল দেশীয় অস্ত্র ও একটি পিকআপ ভ্যান জব্দ করে আইনশৃঙ্খলা বাহিনীটি।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সুমন, মো. রুবেল হোসেন, মো. আনোয়ার হোসেন প্রকাশ মাসুম, মো. রিপন, মো. সায়েদ, মো. মোস্তফা প্রকাশ রিপন, মো. শাওন চৌধুরী হৃদয় ও মো. সবুজ। সবাই নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন জানান, চরশাহী ইউনিয়ন পূর্ব সৈয়দপুর এলাকার টক্কারপোলে একদল ডাকাত অস্ত্রসস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন খবরের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার কয়েকটি টহল পুলিশ ওই এলাকা ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পিকআপ ভ্যান থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ তাদের পিছু ধাওয়া করে ডাকাত দলের আট সদস্যকে গ্রেপ্তার করে। পরে ডাকাতিতে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

ওসি আরও জানান, আটক ডাকাতদের বিরুদ্ধে নোয়াখালীর সুধারাম, চরজব্বর, কবিরহাট, বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সদর থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, ছিনতাইসহ অন্তত ১০টি মামলা রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/প্রতিনিধি/ওআর/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত