শ্রীপুরে শিশুকে ধর্ষণের পর হত্যা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:২৫

গাজীপুরের শ্রীপুরে ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার আবদার গ্রামে হত্যার ঘটনা ঘটে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাতেই আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে মাদ্রাসাছাত্র পারভেজকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

শিশুটির স্বজন ও পুলিশ জানায়, নেত্রকোনার বারহাট্রা উপজেলার একটি গ্রাম থেকে আসা শিশুটির পরিবার শ্রীপুরের আবদার গ্রামে একটি বাড়িতে ভাড়া থাকত। তার বাবা-মা এলাকা ঘুরে ঘুরে পরিত্যক্ত বিভিন্ন মালামাল সংগ্রহ করে বাজারে বিক্রি করতেন। এ থেকে যা আয় হতো তা দিয়েই চলতো তাদের সংসার। দুই ভাইয়ের সঙ্গে একমাত্র বোনটিও বাবাকে সাহায্য করতো। ছয় বছর বয়সেই এলাকা ঘুরে ঘুরে পরিত্যক্ত মালামাল সংগ্রহ করতো। সারাদিন কাজ শেষে শিশুটি বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি ফিরে আসে। এসময় ঢাকার একটি মাদ্রাসায় পড়ুয়া আবদার গ্রামের কাজিমউদ্দিনের ছেলে পারভেজ তাকে বাড়ি থেকে ডেকে আনে।  রাতে বাড়ি ফিরে না আসায় তার স্বজনরা খোঁজাখুজি শুরু করেন। পরে রাত দশটার দিকে বাড়ির পাশের এক গলিতে তার রক্তমাখা নিথর দেহ দেখতে পান। এ নিয়ে তারা শ্রীপুর থানায় খবর দিলে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, এ বিষয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পারভেজকে আটক করা হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/প্রতিনিধি/ওআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত