বাহারি খাবার পৌঁছল না খালেদার কাছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ২১:০৯ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৫৫

ঢাকা জেলা বিএনপির নেতারা দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য  হরেক রকম ফল, মাছ, মুরগি ও মিনারেল ওয়াটারসহ কারাফটকে এসেছিলেন। তবে তা পৌঁছেনি দলীয়প্রধানের কাছে। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সুযোগও পাননি নেতারা। কারাফটক থেকেই বাহারি খাবার নিয়ে ফিরতে হয়েছে তাদের।

শুক্রবার সকালে নাজিম উদ্দিন রোডের জেল গেইট এলাকায় ঢাকা-১৯ আসনের সাবেক সংসদ সদস্য ও ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবুর নেতৃত্বে উপস্থিত হন নেতাকর্মীরা।

নেতারা জানান, বেগম খালেদা জিয়ার সঙ্গে সকালে দেখা করতে গেলে জেলগেইট এলাকায় তাদের আটকে দেয় পুলিশ। পরে নেতারা জেলসুপারের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। তবে সে চেষ্টায়ও তারা ব্যর্থ হন। অনুমতি না পেয়ে নেতারা দীর্ঘ সময় অপেক্ষা করে জেলগেইট থেকে ফিরে যান।

এ সময় ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু বলেন, ‘দলীয় চেয়ারপারসন প্রিয় নেত্রীর জন্য আমরা খাদ্যসামগ্রী নিয়ে এসেছিলাম। ডিভিশনপ্রাপ্ত বন্দীদেরও খাদ্যসামগ্রী যথাযথ প্রক্রিয়ায় দেয়া হয়। কিন্তু দুর্ভাগ্য আমরা অনেক চেষ্টা করেও খাবার দিতে পারিনি।’

বিএনপির এই নেতা আশা করেন আগামী রবিবার বেগম জিয়া মুক্তি পাবেন এবং রাজনীতিতে সক্রিয় হবেন। আগামী নির্বাচনে তিনি অংশ নিতে পারবেন বলেও মনে করেন সাবেক এই সাংসদ।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল কবির পল, জেলা যুবদলের সভাপতি রাশেদুল আহসান রাসেদ, ছাত্রদলের সাবেক ভিপি নাজিম উদ্দিন, কেন্দ্রীয় ছাত্রদল নেতা নাজমুল হাসান অভিসহ সাভার, ধামরাই ও কেরানীগঞ্জের বিএনপির নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/আইআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত