জন্মদিনে সৈকতে মাঙ্কিলাভ করণ -বিপাশার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৫৪

বলিউডের অন্যতম ফেভারিট কাপল। ২০১৬ সালে বিয়ের পর থেকে বিপাশা বসু ও করণ সিংহ গ্রোভার ‘রিলেশনশিপ গোল’ তৈরি করে আরও জনপ্রিয় হয়েছেন। একসঙ্গে জিম সেশন থেকে তাদের ‘মাঙ্কি লাভ’ ক্যাপশনে ছবি পোস্ট— সব কিছুতেই নজর কেড়েছেন তারকা দম্পতি।

শুক্রবার ছিল করণ সিংহ গ্রোভারের ৩৬ বছরের জন্মদিন। বার্থডে তো এমনিতেই স্পেশ্যাল। তাও যেন দিনটাকে আরও স্পেশ্যাল করে তোলার প্রস্তুতি।

কোথায় চলেছে করণের জন্মদিনের সেলিব্রেশন?

বিপাশা ও করণের ইনস্টাগ্রাম পেজে চোখ রাখতেই মিলেছে সেই ইঙ্গিত। ইতিমধ্যেই দম্পতি উড়ে গিয়েছেন গোয়ায়। সমুদ্র শহরেই গত তিন দিন ধরে চলছে বার্থডে সেলিব্রেশন। বন্ধু-আত্মীয়রা সেখানেই গেছেন কি না জানা যায়নি। তবে বিপাশা ও কর্ণের ‘লাভি ডাভি’ ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কখনো বিচের ধারে বসে সেলফি, কখনো আবার বিছানায় শুয়ে বেলুন ফাটানোর প্রতিযোগিতা। স্বামীকে সারপ্রাইজ হিসেবে অবশ্য কী দিয়েছেন স্ত্রী, তা গোপনই রেখেছেন নায়িকা।

জন্মদিন উপলক্ষে বিপাশা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘এটা আমার বেবির জন্মদিন’। আবার কর্ণের সঙ্গে আরেকটি ছবির ক্যাপশনে লেখা, ‘আমরা আমাদের ভালবাসার স্বর্গে রয়েছি। ... প্রতি বছর যেমন থাকি।’

জন্মদিন সেলিব্রেট করার জন্য তারকা দম্পতির ফেভারিট ডেস্টিনেশন যে গোয়া, তা আর বলার অপেক্ষা রাখে না। তাদের ইনস্টা অ্যালবামের ছবিগুলিতে স্পষ্ট, এই গোয়া ভ্যাকেশনে চুটিয়ে প্রেম করছেন বিপাশা ও কর্ণ। আগামী ৩০ এপ্রিল দুই বছর পূর্ণ হবে তাদের বিয়ের। সূত্র: আনন্দবাজার।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত