ছোট্ট ভক্তকে বুকে জড়িয়ে নিলেন মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১০:২৫ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৩৯

শুক্রবার টাঙ্গাইলের ধনবাড়ির মাঠে আবারও প্রশংসায় ভাসলেন বাংলাদেশ জাতীয় দলের প্রাণভ্রমরা মাশরাফি বিন মর্তুজা। ধনবাড়ির তরুণের হাট সংগঠনের অনুষ্ঠানে আরও এক ছোট্ট ভক্তের ঠাঁই হলো নড়াইল এক্সপ্রেসের বুকে।

গতকাল টাঙ্গাইলে ধনবাড়ীতে তরুণের হাট সংগঠনের অনুষ্ঠানে অংশ নিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। উত্তর টাঙ্গাইল তথা ধনবাড়ী উপজেলার সেচ্ছাসেবী সংগঠনের তরুণের হাটের এর আয়োজনে তারুণ্যের উৎসবে সবার নজর ছিল তার দিকে। অনুষ্ঠানে হঠাৎ করে সব বাধা অতিক্রম করে লাফিয়ে মঞ্চে উঠে মাশরাফিকে জড়িয়ে ধরে কেঁদে ওঠে ছোট্ট এক ম্যাশ-পাগল ভক্ত।

পুলিশ ও আয়োজক কর্মীরা ওই ভক্তকে বাধা দেয়ার চেষ্টা করেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা চালিয়ে যান। মাশরাফির কাছ থেকে ভক্তকে দূরে ঠেলে দেন।কিন্তু তিনি তো মাশরাফি। তিনি এগিয়ে যান নিজের থেকেই। বুকে জড়িয়ে নেন ছোট্ট সেই ভক্তকে। ক্রিকেট তারকা নড়াইল এক্সপ্রেসের এমন মহান কাজ হয়তো আবারও ছুঁয়ে গেছে হাজারও ভক্তদের হৃদয়।

শুক্রবার মঞ্চে মাশরাফি ‍নিজের কথার জাদুতে ধনবাড়ী ডিগ্রি কলেজ মাঠে উপস্থিত হাজারো ভক্তকে মাতিয়ে রেখেছেন অনুষ্ঠানের পুরোটা সময়ই।

মাশরাফি ছাড়াও তারুণ্যের উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ডা. আব্দুর রাজ্জাক এমপি। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আয়োজকরা জানায়, প্রতি বছরে তরুণের হাটের তারুণ্যের উৎসবে বিশেষ কিছু আকর্ষণ থাকে।গতবছর অনুষ্ঠানে আকর্ষণ ছিলেন জনপ্রিয় নাট্যঅভিনেতা মোশাররফ করিম ও তার স্ত্রী রোবেনা রেজা জুই।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত