অর্থের অভাবে বিয়ে করছেন না সালমান!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১০:২৯ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১০:১২

বলিউডের সবচেয়ে ‘বুড়ো ব্যাচেলর’ সালমান খান। যার বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে আগ্রহের কোনো কুলকিনারা নেই। বয়স ৫২ পেরিয়েও কেন তিনি বিয়ে করছেন না সকলের কাছে এই প্রশ্নটাই বড় হয়ে দাঁড়িয়েছে। অবশেষে বিয়ে না করার কারণ জানালেন ‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেতা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন সালমান। ওই অনুষ্ঠানেও তাকে সেই কাঙ্খিত প্রশ্নটারই মুখোমুখি হতে হয়, অর্থাৎ বিয়ে করছেন না কেন? উত্তরে নায়ক বলেন টাকার অভাবে তিনি বিয়ে করছেন না।

সালমানের কথায়, ‘বিয়ে এখন অনেক বড় খরুচে বিষয় হয়ে গেছে। এখন সকলেই বিয়েতে লাখ লাখ, কোটি কোটি টাকা খরচ করেন। আমার পক্ষে এত টাকা খরচ করা সম্ভব নয়। আর এই কারণেই আমি এখনও অবিবাহিত রয়ে গেছি।’

তিনি আরও বলেন, ‘আমার চিত্রনাট্য লেখক সেলিম খান মাত্র ১৮০ রুপি খরচ করে বিয়ে করেছিলেন। যার ফলে তিনি পাঁচ-পাঁচটা সন্তানকে লালন-পালন করে বড় করতে সক্ষম হয়েছেন।’ তবে সালমানের এই ধরণের উত্তর যে শুধুই রশিকতা, সেটা বুঝতে বাকি নেই কারোই। কাজেই, তার বিয়ে না করার বিষয়টা সারাজীবন হয়তো রহস্যই থেকে যাবে।

সল্লু মিয়া বর্তমানে বর্তমানে ব্যস্ত তার নতুন প্রজেক্ট ‘রেস থ্রি’র শুটিং নিয়ে। যেটিতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, ববি দেওল ও অনিল কাপুর। ‘রেস থ্রি’ পরিচালনা করছেন ভারতের অন্যতম সেরা ড্যান্স কোরিওগ্রাফার রেমো ডি সুজা। ‘রেস’ সিরিজের আগের দুটি ছবিতে অভিনয় করেছিলেন সাইফ আলী খান। দুটি ছবিই হিট হয়েছিল। এবার পালা সালমানের।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এএইচ   

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত