সাত ছবি নিয়ে মহাব্যস্ত মাহি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১৮

কাজের তালিকা বলছে, চলতি বছরে ঢালিউডের সবচেয়ে ব্যস্ত নায়িকা মাহিয়া মাহি। নোটবুকে রয়েছে তার সাতটি ছবির কাজ। যেগুলোর সবকটিই মুক্তি পাবে ২০১৮ সালে। ছবিগুলো হচ্ছে অন্ধকার জগত, মনে রেখো, তুই শুধু আমার, জান্নাত, অবতার, প্রেমের বাঁধন ও আনন্দ অশ্রু। এর মধ্যে আবার দুটি ছবিতে তিনি নায়ক হিসেবে পাচ্ছেন কলকাতার বনি ও সোহমকে।   

প্রতিটি ছবিতেই ভিন্ন ভিন্ন রূপে পর্দায় হাজির হবেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির এই নায়িকা। এর মধ্যে ‘অন্ধকার জগত’ ছবিতে মাহিকে দেখা যাবে পুলিশের চরিত্রে।  একজত পুলিশ কর্মকর্তার সততা এবং সাহসিকতা মূর্ত হয়ে উঠবে এই চরিত্রটির মধ্য দিয়ে। ‘অন্ধকার জগত’ পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এতে মাহির বিপরীতে নায়ক রয়েছেন ডি এ তায়েব।

এরপর কলকাতার অভিনেতা বনির বিপরীতে ‘মনে রেখো’ ছবিটি নিয়ে  অন্যরকম এক মাহি আসবেন দর্শকদের মন ভোলাতে। এই ছবির মাধ্যমে বনির বিপরীতে প্রথম অভিনয় করতে চলেছেন মাহি। ‘মনে রেখো’ যে একটি ভিন্ন রকম প্রেমের কাহিনি নিয়ে নির্মিত হবে তাতে কোনো সন্দেহ নেই।

অন্যদিকে, ‘তুই শুধু আমার’ এ মাহির নায়ক কলকাতার আরেক নায়ক সোহম। সোহমের সঙ্গেও এটি মাহির প্রথম কাজ। এর আগে ‘ব্লাক’ ছবিতে বাংলাদেশি নায়িকা বিদ্যা সিনহা মিমকে এই নায়কের বিপরীতে দেখা গিয়েছিল। ‘মনে রেখো’র মতো সোহম-মাহির ‘তুই শুধু আমার’ ছবিতেও থাকবে ভালোবাসা ও রোমান্টিকতার ছোঁয়া।

‘জান্নাত’ ছবিতে মাহি থাকবেন নাম ভূমিকায়। এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন নায়ক সাইমন সাদিক। সাইমনের সঙ্গে এর আগে ‘পোড়ামন’ ছবিতে দেখা গিয়েছিল মাহিকে। সে ছবিতে এ জুটির রসায়ন উন্মুখ হয়ে দেখেছে দর্শক। এবার সাইমনের সঙ্গে রোমান্টিক অ্যাকশনধর্মী ‘জান্নাত’ ছবিটি নিয়েও বেশ আশাবাদী তিনি।   

‘আনন্দ অশ্রু’-তেও ভালোবাসা ও রোমান্টিকতার সঙ্গে থাকবে নানা ঘটনা-দুর্ঘটনা। মাহির এই ছবিতেও নায়ক সাইমন। ছবির নাম এক সময়ের সুপারহিট জুটি সালমান শাহ ও শাবনূরের  ‘আনন্দ অশ্রু’র সঙ্গে মিল থাকলেও গল্প ও কাহিনি হবে ভিন্ন। এটা রিমেক নয়। নতুন ‘আনন্দ অশ্রু’ পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

‘অবতার’ ছবিতে মাহি হাজির হবেন প্রতিবাদী এক নারীর চরিত্রে। যে চরিত্রটি প্রথম দিকে খুব শান্ত থাকলেও পরে গল্পের বাঁকে প্রতিবাদী হয়ে ওঠে। ছবিতে মাহির চরিত্রের নাম মুক্তি। এর কাহিনিতে মাদকাসক্ত নিরাময়কেন্দ্র নিয়েও মুক্তির একটা অংশ থাকবে।

অন্যদিকে, ‘প্রেমের বাঁধন’-এ মাহি থাকবেন বাঁধন চরিত্রে। এটিও একটি প্রেমের ছবি। সবকিছু মিলিয়ে গত বছরের মতো চলতি বছরটা নিজের করে রাখতে চলেছেন হালের জনপ্রিয় এই তারকা। গত বছরে বাংলাদেশের প্রথম অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ ছবি দিয়ে পর্দায় ঝড় তুলেছিলেন মাহি ও নায়ক আরিফিন শুভ।

মাহি চলচ্চিত্রে এসেছিলেন ২০১২ সালে। ওই বছর ‘ভালোবাসার রঙ’ ছবিতে প্রথম অভিনয় করেন তিনি। অভিষেক ছবিতে মাহির নায়ক ছিলেন বাপ্পী চৌধুরী। প্রথম ছবিতেই দর্শক ও পরিচালক-প্রযোজকদের নজর কাড়েন এই নায়িকা। ক্যারিয়ারে এ পর্যন্ত ২৫টির বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। যেগুলোর অধিকাংশই পেয়েছে দর্শকপ্রিয়তা। যার কারণে মাহিই বর্তমানে বাংলা চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত