‘মাশরাফি একজন বিস্ময়কর টেকনিশিয়ান’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:২৩ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:১৪

জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে বিস্ময়কর একজন টেকনিশিয়ান বলেছেন ভারতের সাবেক ক্রিকেটার এবং বর্তমানে ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জেরেকার। শুক্রবার ভারতের জনপ্রিয় গনমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রকাশিত এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছেন তিনি।

গত বছর শ্রীলঙ্কায় টি-টোয়েন্টি থেকে অবসরে যান নড়াইল এক্সপ্রেস। অনেকটা বোর্ডের চাপেই ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাট থেকে সরতে হয়েছিলো তাকে। তারপর থেকে গত দশ মাসে টি-টোয়েন্টিতে জয়ের দেখা পায়নি বাংলাদেশ।

সদ্যশেষ হওয়া টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার বিপক্ষে অসহায় ভাবে হারে টাইগাররা। তাই আসন্ন নিদহাস ট্রফিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আবারও মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফিরাতে মরিয়া।

কিন্তু টাইগার কাপ্তান মাশরাফি নিজের সিদ্ধান্তে অটল। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে আর ফিরবেন না বলেই জানিয়ে দেন তিনি। এইদিকে আসন্ন নিদাহাস ট্রফিতে টি-টোয়েন্টি দলে মাশরাফিকে দেখতে চেয়েছেন ভারতের ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার। এক প্রতিবেদনে তিনি বলেন, ‘আশা করছি মাশরাফি আবারো দলে ফিরবে এবং দলকে সামনে থেকে নেতৃত্ব দিবে। ওর বুদ্ধিমতা যথেষ্ট ভালো।’

সঞ্জয় মাঞ্জেরেকার আরো বলেন, মাশরাফি বিস্ময়কর একজন টেকনিশিয়ান। ভালো নেতৃত্ব অবশ্যই একটি উঠতি দলকে উজ্জীবিত করার ক্ষেত্রে চমৎকার ভূমিকা পালন করে। বিশেষ করে যখন তারা বিশ্বের সেরা একটি দলে পরিণত হওয়ার স্বপ্ন দেখবে।’

(ঢাকাটাইমস/ ২৪ ফেব্রুয়ারী/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত