বাহুবলে তিন মাদ্রাসাছাত্র নিখোঁজ

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৪২

হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর সামসুল উলুম নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসার তিন ছাত্র নিখোঁজ হয়েছে। শুক্রবার সন্ধ্যার পর থেকে ছাত্ররা নিখোঁজ রয়েছে বলে মাদ্রাসা কর্তৃপক্ষ দাবি করে।

নিখোঁজ ছাত্ররা হলো, চুনারুঘাট উপজেলার হাসারগাঁও গ্রামের আইয়ূব আলীর পুত্র তানভীর আহমেদ, শায়েস্তাগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামের মোশাহিদ মিয়ার পুত্র জুনাইদ আহমেদ ও মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার কাশিমনগর গ্রামের রশিদ মিয়ার পুত্র শরীফ উদ্দিন।

মাদ্রাসার শিক্ষকরা জানান, হিফজ বিভাগের ওই তিনছাত্র শুক্রবার মাগরিবের নামাজের জামাতে শরিক হয়। নামাজ শেষে তাদের আর দেখা যায়নি। রাতেও মাদ্রাসায় আসেনি। এরপর থেকে বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে তাদের সন্ধান পাওয়া যায়নি।

এদিকে তাদের সন্ধানে মাদ্রাসা কর্তৃপক্ষ বাহুবলসহ বিভিন্ন স্থানে মাইকিং করিয়েছে। পরে খবর পেয়ে ওই ছাত্রদের অভিভাবকরাও তাদের সন্ধানে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি শুরু করেন। এ ঘটনায় বাহুবল মডেল থানায় মাদ্রাসার পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী নিখোঁজের সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে মাদ্রাসার পক্ষ থেকে তাদের পাওয়া যাচ্ছে না মর্মে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমিসহ আমার পুলিশের দুটি টিম তাদের সন্ধানে কাজ করছে।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত