বিমানবন্দর স্টেশনে দুইজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:২৯
বিমানবন্দর বেল স্টেশন

রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন এলাকা থেকে এক তরুণী এবং এক যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। নিহতদের নাম-পরিচয় এখানো জানা যায়নি। শনিবার রাতে এই ঘটনা ঘটে।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ইয়াসিন ফারুক ঢাকাটাইমসকে বলেন, শনিবার দিবাগত রাত তিনটার দিকে রেলস্টেশনের সামনে রাস্তার উপরে একটি কালো রংয়ের ব্যাগের মধ্যে চেইন আটকানো অবস্থায় এক তরুণীর লাশ পাওয়া যায়। পরে এক এসআই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। ওই তরুণীর আনুমানিক বয়স ১৫ বছর। তার পরনে ছিল সেলোয়ার কামিজ।

অপরদিকে রাতে বিমানবন্দর রেলস্টেশনের কর্ণফুলী ট্রেনের ছাদ থেকে রক্তাক্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পথচারী সাগর ঢাকাটাইমসকে জানিয়েছেন, ট্রেনটি চট্টগ্রাম থেকে ঢাকায় আসছিল। ট্রেনটির ছাদে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে রাত পৌনে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যুবকের নাম-পরিচয় সম্পর্কে কিছু জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৫ বছর। তার পরনে ছিল জিন্সের প্যান্ট ও কালো রংয়ের শার্ট।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ইয়াসিন ফারুক ঢাকাটাইমসকে দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, দুইটি লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালেল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত