রোনালদোর নৈপুণ্যে রিয়ালের জয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৪৪ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৩২

গতকাল লা-লিগায় ঘরের মাঠ সান্তিয়াগো বের্নাবেউতে ৪-০ গোলে দেপোর্তিভো আলাভেসকে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। এদিন চেনা ছন্দে ছিলেন দলের সেরা খেলোয়াড় ক্রিস্তিয়ানো রোনালদো। জোড়া গোল করেন এই তারকা পাশাপাশি একটি করে গোল করেন গ্যারেথ বেল এবং করিম বেনজেমা।

শনিবার ম্যাচের শুরু থেকেই ‍দুর্দান্ত ছন্দে ছিলো জিনেদিন জিদানের দল। ম্যাচের প্রায় ৬৪ শতাংশ সময় বল নিজেদের দখলে রাখে তারা।

ঘরের মাঠে ১৬তম মিনিটে প্রথম গোল করার সুযোগ পায় রিয়াল। ডি-বক্সের মধ্যে থেকে বরাবর শট করেন রোনালদো। কিন্তু প্রতিপক্ষের পাল্টা আক্রমণে লক্ষ্যবেধ করতে ব্যর্থ হন তিনি।

প্রধমার্ধের শেষের দিকে ৪৪তম মিনিটে গোলের দেখা পায় রিয়াল। ডান দিক থেকে বেনজেমার বাড়ানো বল ঠাণ্ডা মাথায় বাঁ-পায়ের জোরালো শটে বল জালে পাঠান রোনালদো। তার ঠিক দুই মিনিট পরেই ব্যবধান দ্বিগুন করেন গ্যারেথ বেল।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই বল চলে আসে স্বাগতিদের দখলে। ৬১তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করে জয় নিশ্চিত করেন পর্তুগিজ ফরোয়ার্ড। ‍ডি-বক্সের ১২ গজ দূর থেকে ডান পায়ের নিচু শটে লা লিগায় নিজের ১৪তম গোলটি করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো।

শেষের দিকে ৮৯তম মিনিটে শেষ গোলটি করেন করিম বেনজেমা। প্রতিপক্ষ জালে বল পাঠানোর আর কোন সুযোগ না পেলে ৪-০ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে মাদ্রিদ ক্লাবটি।

চলতি মৌসুমে এই প্রথম সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচটি ম্যাচ জিতল রিয়াল মাদ্রিদ।

(ঢাকাটাইমস/২৫ ফেব্রুয়ারী/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত