শ্রীদেবীর মৃত্যুতে শোকাহত মোদি-মমতাও

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২৫

সকালে উঠেই আচমকা মৃত্যুসংবাদে হোঁচট খাওয়া। খবরটি সত্য কিনা যাচাই করতে নেটে খবরের সাইটগুলো নাড়াচাড়া করতেই তা সত্যিতে পরিণত হল। এমন মৃত্যুর খবরে ঘাবড়ে গেছে গোটা ভারত। শুধু তাই নয়, স্তম্ভিত বলিউডসহ রাজনৈতিক অঙ্গনও। নায়িকার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে সর্বস্তরেই।

হিন্দি ছবির প্রথম সুপারস্টার নায়িকার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা লিখেছেন অনেক অভিনেতা-অভিনেত্রী। এবার টুইট করে অভিনেত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানির্জি সহ বেশ কয়েকজন অভিনেতা ও রাজনীতিক।

প্রধানমন্ত্রী মোদি তার টুইটে লিখেছেন, ‘শ্রীদেবীর এমন হঠাৎ মৃত্যুতে সত্যি আমি শোকাহত। তিনি ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির একটি গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। যিনি দীর্ঘদিনের অভিনয় জীবনে বহু স্মরণীয় মুহূর্ত উপহার দিয়েছেন। শ্রীদেবীর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং তার আত্মার শান্তি কামনা করছি।’

মমতা ব্যানার্জি লিখেছেন, ‘শতাব্দির সবচেয়ে সেরা অভিনেত্রী শ্রীদেবীর এভাবে অসময়ে চলে যাওয়ায় গভীর শোক প্রকাশ করছি। সমবেদনা জানাচ্ছি তার পরিবার, ইন্ডাস্ট্রির সহকর্মী ও ভক্তদের জন্য।’

মোদী-মমতা ছাড়াও নায়িকার মৃত্যুতে শোক জানিয়েছেন সদ্য রাজনীতিতে নাম লেখানো ভারতের দুই বিখ্যাত অভিনেতা রজনীকান্ত ও কমল হাসান। আরও শোক জানিয়েছেন অভিনেতা ঋশি কাপুর, অনুপম খের ও অভিনেত্রী টুইঙ্কেল খান্না। সকলেই সদ্য প্রয়াত নায়িকার আত্মার শান্তি কামনা করে তার পরিবারের প্রতিও সমবেদনা প্রকাশ করেছেন।

এর আগে শতাব্দির সেরা এ নায়িকার মৃত্যুতে শোক বার্তা লিখে টুইট করেন বিগ-বি অমিতাভ বচ্চন, প্রীতি জিনতা, প্রিয়াংকা চোপড়া, বোমান ইরানি, নেহা ধুপিয়া, জ্যাকলিন ফার্নান্ডজ, সিদ্ধার্থ মালহোত্রা, আদনান সামি, সুস্মিতা সেন ও রাবিনা ট্যান্ডনের মতো তারকারা।

শনিবার রাত ১১টার দিকে দুবাইয়ে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আশি ও নব্বইয়ের দশকের সাড়া জাগানো নায়িকা শ্রীদেবী। মৃত্যুর সময় তার স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশিও সঙ্গে ছিলেন। শুটিংয়ের কাজে অন্যত্র থাকায় মায়ের মৃত্যুর মুহূর্তে কাছে থাকতে পারেননি বড় মেয়ে অভিনেত্রী জাহ্নবী কাপুর।

ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এএইচ   

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত