‘রেস্ট ইন পিস মাই লাভ’, শ্রীকে বনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ মার্চ ২০১৮, ১২:২০ | প্রকাশিত : ০১ মার্চ ২০১৮, ১১:১০

সদ্য প্রয়াত স্ত্রীর শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিজের মনের ভাব ব্যক্ত করলেন শ্রীদেবীর স্বামী প্রযোজক ও পরিচালক বনি কাপুর। দুঃখের সময়ে তার পরিবারের পাশে থাকার জন্য সকল অভিনেতা-অভিনেত্রী ও ভক্ত-অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। শুধু তাই নয়, শোকের মুহূর্তে দুই মেয়ে জাহ্নবী ও খুশির পাশে দাঁড়ানোয় তিনি প্রথম পক্ষের দুই সন্তান অর্জুন কাপুর ও মেয়ে অনসূলার প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন।

বুধবার রাতে প্রয়াত স্ত্রীর স্মরণে এক টু্ইট বার্তায় বনি লেখেন, ‘সারা পৃথিবীর কাছে শ্রীদেবী ছিল চাঁদনী। এক অনন্য অভিনেত্রী। কিন্তু ও ছিল আমার ভালোবাসা। আমার সবচেয়ে কাছের বন্ধু, আমার পার্টনার, আমার দুই মেয়ের মা। মেয়েদের জীবনে তাদের মা-ই ছিল সবকিছু। আমাদের তিন জনের জীবনটাই চলত ওকে ঘিরে। রেস্ট ইন পিস মাই লাভ। তোমাকে ছাড়া আমাদের জীবন কখনোই আর আগের মতো হবে না।’

তিনি আরও লেখেন, ‘শ্রী আমাদের বেঁচে থাকার কারণ ছিল। আমার প্রাণ ছিল ও। ওর জন্যই আমাদের মুখে হাসি ফুটত। আমাদের এই শোকের সময়টা কাটিয়ে ওঠার জন্য একটু নির্জনতা প্রয়োজন। আশা করব, আমাদের এই পরিস্থিতি সকলে বুঝবেন। এটুকুই অনুরোধ।’ এই মুহূর্তে দুই মেয়েকে সামলানোই তার একমাত্র লক্ষ্য বলেও টুইট বার্তায় সকল অনুগামী ও বন্ধুবান্ধবদের কাছে অনুরোধ করেন বনি।

গত শনিবার রাতে দুবাইয়ের জুমেইরা এমিরেটস হোটেলের ২২০১ নম্বর কক্ষের বাথরুম থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ফরেনসিক রিপোর্টে প্রথমে হৃদরোগে মৃত্য হয়েছে বলা হলেও, পরে জানানো হয় বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে নায়িকার। এ নিয়ে জল কম ঘোলা হয়নি। জিজ্ঞাসাবাদ করা হয়েছিল শ্রীদেবীর স্বামী বনি কাপুরকে।

সম্প্রতি ভাইপোর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছিলেন নায়িকা। শনিবার দুবাইতেই শেষ নি;শ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুকে ঘিরে তিন দিন ধরে চলে নানা নাটকীয়তা। পরে মঙ্গলবার সব মামলা বন্ধ করে দিয়ে দুপুরের দিকে শ্রীদেবীর মরদেহ পরিবারের হাতে তুলে দেয় দুবাই পুলিশ। ওইদিনই রাত সাড়ে ৯টা নাগাদ বিশেষ চাটার্ড বিমানে করে নায়িকার মরদেহ নিয়ে আসা হয় মুম্বাইয়ে। পরে বুধবার সন্ধ্যায় ভিলে পার্লের সেবাসমাজ শ্মশানে সম্পন্ন হয় শেষকৃত্য।

শ্রীদেবীর বিদায়ের সঙ্গে হয়তো যবনিকা পতল ঘটল বলিউডের এক সোনালী পর্বে। বুধবার নায়িকার শেষকৃত্যে যোগ দিতে মুম্বাইয়ের রাস্তায় ভীড় জমিয়েছিলেন তার অসংখ্য গুণমুগ্ধ ভক্ত। মরদেহ আগলে রেখে অন্তিম যাত্রায় সঙ্গী ছিলেন তার স্বামী, শোকস্তব্ধ দুই মেয়ে ও পরিবারের অন্যান্য সদস্যরা। যাদের কাছে এই মৃত্যুর শুন্যতা হয়তো আর কোনোদিনও পূরণ হবে না।

ঢাকাটাইমস/০১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :