‘বিএনপি নেতাকর্মীরা চায় খালেদা কারাগারে থাকুক’

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০১৮, ২১:৫৫

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন বিএনপির অধিকাংশ নেতাকর্মী চায় খালেদা জিয়া কারাগারে থাকুক। তারা খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে চাই।

বিএনপির মহাসচিবসহ নেতৃবৃন্দ বলছেন, খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর নাকি বিএনপির জনপ্রিয়তা বেড়েছে। প্রতিদিন নাকি ১০ লাখ ভোট বাড়ছে। এগুলো বলার অর্থ হচ্ছে- বিএনপি নেত্রী কারাগারে থাকুক। তাদের এই মনেভাব।

বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছেন। এ ঘটনা প্রমাণিত হওয়ায় আদালত তাকে কারাদণ্ড দিয়েছে। এর জন্য আওয়ামী লীগের কোন দায় নেই। বিএনপির নেতৃবৃন্দ মিথ্যচার করে যাচ্ছেন।

হানিফ বলেন, বিএনপির নেতৃবৃন্দ আদালতের রায়ের বিরুদ্ধে যে কর্মসূচি ঘোষণা করেছেন- তা আদালত অবমাননার শামিল। তাকে আন্দোলন করে মুক্ত করা যাবে না। আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ে দেশে নির্বাচন হবে। এর বাইরে যাওয়ার সুযোগ নেই। নির্বাচনে আওয়ামী লীগ ছাড়া জয় লাভ করার মত অন্য কোন দল নেই। জনগণের কাছে ভোট চাওয়ার মত কোন অর্জন বিএনপির নেই।

তিনি অভিযোগ করে বলেন, ক্ষমতায় থাকাকালে তারা দুর্নীতি করে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। বিভিন্ন দেশে তা তদন্ত হচ্ছে। তারেক রহমান জঙ্গিবাদের পৃষ্টপোষক। বিএনপি ক্ষমতায় গেলে দেশ সন্ত্রাসী দেশ হিসাবে চিহ্নিত হবে।

ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. আজিজুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন- আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ।

সম্মেলনের উদ্বোধন করেন, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি।

দীর্ঘ ২৪ বছর পর বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে পৌর আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/১মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :