যশোরে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০১৮, ২২:০৬

যশোরে ছুরিকাঘাতে আহত সাগর হোসেন মারা গেছেন।

বুধবার রাত পৌনে ২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন। তিনি যশোর শহরের সিটি কলেজ পাড়ার বৌবাজার এলাকার জালাল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার নিহতের স্বজনরা জানান, সাগর মনিহার সিনেমা হলের পাশে সামনে বাবার চায়ের দোকানে কাজ করেন। বুধবার বিকালে তাদের বাড়ির পাশের সিরাজুলের একটি বোবা (মানসিক প্রতিবন্ধী) ছেলে রিয়াজুল সাগরকে ইট দিয়ে আঘাত করেন। এতে সাগর রিয়াজুলকে একটি থাপ্পড় মারেন। পরে সন্ধা সাড়ে ৭টার দিকে রিয়াজুলের চাচা মুরাদ হোসেন সাগরকে মোবাইল ফোনে চায়ের দোকান থেকে ডেকে আনেন। পরে তাদের বাড়ির পাশে মাদরাসার সামনে মুরাদ, ফুরাইয়া আশিক ও তাপশ নামে তিন যুবক তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। এসময় স্থানীয়রা গুরুতর আহত সাগরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।সেখানে অবস্থার অবনতি হলে হাসপাতালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠান। রাতেই সাগরকে অ্যাম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দৌলতপুরে তিনি মারা যান।

এ বিষয়ে কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) বলেন, সাগরকে ছুরিকাঘাত করে যারা হত্যা করা হয়েছে। পুলিশ হত্যাকারীদের আটকের চেষ্টা করছেন।

(ঢাকাটাইমস/০১ মার্চ/ প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :