শ্রীপুরে ইয়াবাসহ পাঁচ বিক্রেতা আটক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০১৮, ১৪:০০

গাজীপুরের শ্রীপুর উপজেলার আবদার গ্রামে ১২৪ ইয়াবাসহ পাঁচ মাদক বিক্রেতাকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের আটকের পর রাতে মাদক আইনে শ্রীপুর থানায় একটি মামলা হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার দক্ষিণ ধনুয়া গ্রামের হোসেন আলী ছেলে আফাজ উদ্দিন, আবদার গ্রামের আব্দুর রাশিদের ছেলে কফিল উদ্দিন, একই গ্রামের মৃত আব্দুর জহুর আলীর ছেলে আবু সাঈদ, পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার খিলগাঁও উপজেলার নবী হোসেনের ছেলে মাসুম, ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকার ফজলুল হকের ছেলে ফরহাদ।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান জানান, উপজেলার আবদার গ্রামের মৃত বাঘা সিরাজের ছেলে আজিজুল হকের বাড়ীর পার্শ্ববর্তী পরিত্যক্ত একটি ঘরে মাদক বিক্রি হচ্ছে, এমন গোপন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় আফাজ উদ্দিনের কাছ থেকে ৫৫, কফিল উদ্দিনের কাছ থেকে ১২, আবু সাইদের কাছ থেকে ২১, মাসুমের কাছ থেকে ২৩ ও ফরহাদের প্যান্টের পকেট থেকে ১৩ ইয়াবাসহ তাদের আটক করা হয়।জিজ্ঞাসাবাদে আটককৃতরা উপজেলার বিভিন্ন স্থানে দীর্ঘ দিন ধরে ইয়াবা বিক্রি করে আসছেন বলে স্বীকার করেছেন। রাতে তাদের বিরুদ্ধে ১৯৯০সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/০২ মার্চ/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :