ব্রাহ্মণবাড়িয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৮, ১১:৪৩
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লক্ষীপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। তার নাম দুলাল মিয়া। শনিবার সকালের এই সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার লক্ষীপুর গ্রামের বসু মিয়া গোষ্ঠী ও মুসলিম মিয়ার গোষ্ঠীর মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে শুক্রবার রাতে বসু মিয়ার লোকজন জিল্লু মিয়াকে মারধর করেন।

শনিবার ভোরে দুলাল মিয়া মরিচ ক্ষেতে যাওয়ার সময় বসু মিয়ার লোকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত দুলাল মিয়ার ওই গ্রামের মানসুর মিয়ার ছেলে।

হত্যাকাণ্ডের জের ধরে পরে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত পাঁচজন আহত হয়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠায়। এছাড়া আহতদের নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আসলাম শিকদার। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

(ঢাকাটাইমস/০৩ মার্চ/প্রতিনিধি/ওআর/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :