ভারতে পালানোর সময় প্রেমিক যুগল আটক

আখাউড়া প্রতিনিধি, ঢাকাটাইম
| আপডেট : ০৩ মার্চ ২০১৮, ১৩:৩০ | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৮, ১৩:২০
ফাইল ছবি

রাঙামাটি জেলার নোয়াপাড়া থানার বাখুই হাটি গ্রামের বিশাল চাকমা আর একই জেলার জরাব্রীজ গ্রামের সোমা চাকমার পরিচয় মোবাইল ফোনে। এরপর বন্ধুত্ব, সেখান থেকে প্রেমে জড়িয়ে পড়েন তারা। একে অপরকে ভালোবাসতেন মন-প্রাণ উজার করে।আশা বাঁধবেন সুখের ঘর। এজন্য বিয়ে করতে চেয়েছিলেন তারা। কিন্তু এতে বাধা হয়ে দাড়ায় প্রেমিকার পরিবার। তাই সিদ্ধান্ত নেন বাংলাদেশ পালিয়ে ভারতে বিয়ে করতে। সে উদ্দেশ্যে রওনাও দেন তারা। এবার বাধা হয়ে দাড়ায় সীমানা। বেরসিক বিএসএফ তাদের পাঠিয়ে দিলো শ্রীঘরে।

বৃহস্পতিবার ভালোবাসার টানে দেশ ছেড়ে ভারতে পালিয়ে আসে এ প্রেমিক যুগল। দুপুরে ত্রিপুরা রাজ্যের গন্ডাছড়া থেকে আমবাসা যাওয়ার পথে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় ৭১ নম্বর ব্যাটালিয়নের জগন্নাথপুর বিএসএফ ক্যাম্পের জওয়ানরা। এসময় বিএসএফের সন্দেহ হলে তাদেরকে আটক করা হয়। বিএসএফের জিজ্ঞাসাবাদে প্রেমিক যুগল জানায়, তারা ভালোবাসা টিকিয়ে রাখতে বাংলাদেশ থেকে পালিয়ে গন্ডাছড়া সীমান্তপথে ভারতের ত্রিপুরায় প্রবেশ করেন। পরে বিএসএফ ওইদিনই তাদেরকে আমবাসা থানা পুলিশের কাছে সোপর্দ করে।

আমবাসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাদ্রী সরকার জানান, বাংলাদেশি নাগরিক প্রেমিক যুগলকে অবৈধভাবে অনুপ্রবেশের মামলায় আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

আটক প্রেমিক বিশাল চাকমা বীরেন্দ্র চাকমার ছেলে আর সোমা চাকমা একই জেলার সূর্যোদয় চাকমার মেয়ে।

(ঢাকাটাইমস/০৩ মার্চ/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :