৭ মার্চের জনসভা নির্বিঘ্ন করতে কাজ করছে ডিএসসিসি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৮, ২০:২৭

আগামী ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের জনসভাকে নন্দিত ও নির্বিঘ্ন করতে কাজ শুরু করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। শনিবার এ কাজের উদ্বোধন করেছেন মেয়র সাঈদ খোকন।

মেয়র বলেন, ৭ মার্চ দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। ওই জনসভায় সর্বস্তরের জনগণ আসবে। তারা যেন নির্বিঘ্নে আসতে পারে, পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশ পায় সে লক্ষ্যে আমরা প্রস্তুতি নিয়েছি।

সাঈদ খোকন বলেন, ধুলোবালি যেন না উডে সেজন্য আমরা রোলার দিয়ে মাঠ সমান করবো, টয়লেট ও সুপেয় পানি থাকবে। মাঠ পরিষ্কারের জন্য প্রায় আডাই হাজার কর্মী কাজ করবে।

ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খোকন বলেন, বঙ্গবন্ধুর ভাষণটি ইউনেস্কোর স্বীকৃতি বাংলাদেশের সব মানুষের জন্য বড় পাওয়া। তিনি আমাদের ভৌগলিক স্বাধীনতা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক স্বাধীনতার সূচনা এনে দিয়েছেন। আমরা এখন মধ্যম আয়ের দেশ। এই উন্নয়ন অগ্রগতি ধরে রাখতে সব দলকে সহিংসতা পরিহার করার আহ্বানও জানান মেয়র খোকন।

অনুষ্ঠানে ডিএসসিসির প্রধান নির্বাহী খান মোহাম্মদ বিল্লাল, প্রধান বর্জ্য শফিকুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ ওয়ার্ড কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৩মার্চ/জিএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :