৩১তম বিসিএস অ্যাসোসিয়েশনের সভাপতি হাদী, সম্পাদক আমিনুর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মার্চ ২০১৮, ২৩:৪৪ | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৮, ২৩:১৫

৩১তম বিসিএস অ্যাসোসিয়েশনের ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। তিন বছরের জন্য এ কমিটি গঠন করা হলো। কমিটির সভাপতি হিসেবে আব্দুল্লাহ আল হাদী (পরিবার পরিকল্পনা) ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আমিনুর রহমান (প্রশাসন) নির্বাচিত হয়েছেন।

শনিবার এই কমিটি নতুন কমিটি গঠন করা হয়।

এতে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে মৃত্যুঞ্জয় সজল, হারুন অর রশীদ ও অনিন্দ্য মাহবুবকে (সড়ক)। এ ছাড়াও ট্রেজারার নির্বাচিত হয়েছেন এ.কে. হিরো (সমবায়)।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ফায়জুল উজ্জল, মিজানুর রহমান, মাহিউদ্দিন মাহি, মেজবাহ উদ্দিন, মোহিত চৌধুরী।

সাংগঠানিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মুশফিকুর রহমান (শিক্ষা), ফিরোজ নাঈম, শামীমা স্মৃতি, নুরুন্নবী সোহাগ।

প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন নাজমা পারভীন, দপ্তর সম্পাদক আহসান হাবীব জিতু, আন্তর্জাতিক সম্পাদক তারাজুল, সম্পর্ক উন্নয়ন সম্পাদক ইমন (কাস্টমস), সাংস্কৃতিক সম্পাদক মোশারেফ মিলু, পরিবেশ সম্পাদক রাশেদ রেজা, মিডিয়া সম্পাদক রাকিব (ট্যাক্স), তথ্যপ্রযুক্তি সাইফুজ্জামান চুন্নু, ক্রীড়া সম্পাদক কামাল (পুলিশ), ইনোভেশন সম্পাদক সুব্রত কুমার দাস, মনিটরিং ও ইভালুয়েশন সম্পাদক ওসমান গনি শিশির, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হিমেল রুপন, শিক্ষা সম্পাদক মোহাম্মদ তরিকুল ইসলাম, রিসার্চ ও ডকুমেন্টশন সম্পাদক শাহ আলম শিশির, কমিউনিকেশন সম্পাদক মোবারক হোসেন।

সদস্য নির্বাচিত হয়েছেন আহসান সাগর, জানে আলম, রাকিম রোকন, আল মামুন রনি, আলিফুল ইসলাম রাসেল, মো. আসাদুজ্জামান সুমন, আতিকুল ইসলাম, মাহাদি ফয়সাল, লিংকন রায়, নাহিদ হাসান, নাজিমুল্লাহ সাকি, ফয়সাল, সবুজ, মামুনুল করিম, তানভীর শরিফ।

কমিটির উপদেষ্টারা হলেন-সাইফুদ্দিন অভি, এফএম ফয়সাল, আনিচ উদ্দিন,আহসান খান, শামসুজ্জামান বাবু, সারওয়ার জীবন, ইফতেখার ভুঁইয়া, চন্দ্র সেখর হাওলাদার মিল্টন।

পর্যবেক্ষক সদস্য করা হয়েছে ২৮তম বিসিএসের জুয়েল রানা, হাসান আরাফাত আবিদ, ২৯তম বিসিএসের মমজাত বেগম ও ৩০তম বিসিএসের মহিদুল ইসলামকে।

(ঢাকাটাইমস/০৩মার্চ/বিইউ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :