মীনের আশা পূরণ হবে

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০১৮, ১২:১৬

রাশিফলে অনেকেরই আগ্রহ রয়েছে। সংবাদপত্র কিংবা অনলাইন পোর্টালের মাধ্যমে অনেকেই রাশিফল দেখেন। রাশি অনুযায়ী নিজের সঙ্গে মিলিয়ে নেন এগুলো। রাশিফলের সঙ্গে ব্যক্তিগত জীবনে মিল অমিল থাকবেই কিন্তু রাশিফলে কৌতুহল অফুরন্ত। জেনে নিন বিভিন্ন জাতক-জাতিকার এই সপ্তাহের রাশিফল।

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

সপ্তাহের শুরুতে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। শারীরিক অসুস্থতা বৃদ্ধির আশঙ্কা রয়েছে। জমি-জায়গা নিয়ে প্রতিবেশীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। অনেকদিনের কোনো আশা পূরণ হতে যাচ্ছে। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। ঋণ কিছুটা পরিশোধ হতে পারে। সন্তানের বিয়ের জন্য খরচ বাড়তে পারে। শিক্ষার্থীদের পড়াশুনার জন্য সপ্তাহটি খুব ভালো যাবে। অসুস্থতার জন্য কাজের ক্ষতি হতে পারে।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

সপ্তাহের শুরুতে ব্যবসার লেনদেন নিয়ে মহাজনের সঙ্গে ঝামেলা হতে পারে। নতুন ব্যবসার সাথে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক চাপের কারণে সংসারে অশান্তি বাড়বে। সামাজিক উন্নয়নমূলক কর্মকা-ের জন্য সুনাম বৃদ্ধি পাবে। সকলে মিলে দূরে কোথাও ভ্রমণে বের হতে পারেন। অনেকদিনের পুরনো ঋণ পরিশোধ হতে পারে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। বাড়িতে সুন্দর পরিবেশ বজায় থাকবে। জ্বরে আরো কিছুদিন কষ্ট পেতে হবে।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬ সপ্তাহের শুরুতে কোনো স্থান থেকে অর্থ আসতে পারে । সপ্তাহের শুরুতে কোনো প্রবাসী বন্ধুর খবর আসতে পারে। ব্যবসা-বাণিজ্য এ সপ্তাহে ভালো যাবে। সম্পত্তি কেনার ব্যাপারে ভাই-বোনে বিশেষ আলোচনা হবে। কাছের বন্ধুর সঙ্গে মনোমালিন্য হওয়ার আশঙ্কা রয়েছে। নতুন চাকরির জন্য কোনো সুযোগ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে অমিল কেটে যাবে। শিক্ষার্থীদের কারো দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। সপ্তাহের মধ্যভাগে কোনো আঘাতের কারণে রক্তপাত ঘটতে পারে। বাড়তি কোনো খরচের জন্য মাথা গরম থাকবে।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২ এ সপ্তায় জমি কেনাবেচায় প্রচুর লাভ আসতে পারে। শারীরিক অসুস্থতার জন্য কর্মস্থলে ঝামেলা বাধতে পারে। পাওনাদারের সঙ্গে লেনদেন নিয়ে ঝামেলা হওয়ার আশঙ্কা। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট বাড়বে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য দূর হয়ে যাবে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বেড়ে যাবে। আপনার প্রতিভা দেখানোর সুযোগ আসবে। কর্মস্থলে কোনো বাড়তি কাজের চাপ বাড়তে পারে। সপ্তাহের মধ্যভাগে ব্যবসায় কোনো পরিবর্তন আসতে পারে।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ২ স্বামী-স্ত্রীর ঝগড়া বিচ্ছেদ পর্যন্ত যেতে চলে যেতে পারে। কর্মস্থলে পদোন্নতির সম্ভাবনা আছে। সপ্তাহের শুরুতে পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসা-বাণিজ্য খুব ভালো যাবে। জমাজমি নিয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। খেলাধুলার প্রতি আগ্রহ বা ইচ্ছা আপনাকে অনেকদূর নিয়ে যাবে। আপনার পদোন্নতির আবেদন মঞ্জুর হতে পারে। মূল্যবান দ্রব্য হারিয়ে যেতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভালো হবে। একাকীত্ব বাড়তে পারে। বন্ধুর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে ।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২ জমি কিনতে ঝামেলা পোহাতে হতে পারে। মূত্রাশয়ে কোনো রোগের চাপ বাড়তে পারে। ব্যবসা-বাণিজ্যে ভালো সুযোগ আসতে পারে। সামাজিক গঠনমূলক কাজের জন্য সুনাম বাড়বে। সপ্তাহের শুরুতে ব্যবসা নিয়ে চাপে থাকবেন। অভিনয়শিল্পীদের হাতে অনেক কাজ আসবে। কর্মস্থলে সবার সঙ্গে মানিয়ে চলুন, মিথ্যা অপবাদে ফেঁসে যেতে পারেন। নিকট কোনো বন্ধুর দ্বারা বড় সাহায্য পেতে পারেন। কোনো কল্যাণকর কাজে বড় রকমের দান করার সম্ভাবনা রয়েছে।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২ কর্মস্থলে খুব ব্যস্ত সময় যাবে। বাড়িতে নতুন অতিথির আসার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের কোনো কাজের জন্য সংসারে অশান্তি হতে পারে। পরিবারের কারো সঙ্গে ঝগড়া বাধতে পারে। জমাজমি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমিকার সঙ্গে নিয়ে দূরত্ব বাড়বে। ঋণ শোধ করার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় প্রচুর লাভের মুখ দেখতে পাবেন। প্রিয়জনের কাছে থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। সংক্রমণজনিত রোগ- বালাই থেকে সাবধান হোন।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২ প্রেম-প্রণয়ের ক্ষেত্রে এ সপ্তাহ খুব ভালো যাবে। কাজের জন্য বিদেশে যাত্রার সুযোগ আসতে পারে। সামাজিক উন্নয়নমূলক কাজের জন্য সুনাম বাড়বে। এ সপ্তাহে ব্যবসা-বাণিজ্য ভালো যাবে। প্রিয়জনের শরীর খারাপ নিয়ে মানসিক কষ্টে থাকবেন। বিয়েশাদী নিয়ে বাড়িতে আলোচনা হবে। কর্মস্থলে কাজের জন্য সম্মান বাড়বে। বাড়িতে অতিথি আসার জন্য খরচ বেড়ে যাবে। কর্মস্থলে নারী সহকর্মীর সঙ্গে ঝামেলা হতে পারে ।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯ ব্যবসায় লোকসানের পরিমাণ কমে আসবে। বাড়িতে কোনো নতুন অতিথি আসতে পারে। কৃষিকাজে ফলন খুব ভালো হবে। এ সপ্তাহে মাথার যন্ত্রণা বাড়ার আশঙ্কা আছে। বাড়িতে অনেক লোক আসায় খরচ বেড়ে যাবে। সপ্তাহের শুরুতে কর্মস্থলে কোনো সহকর্মীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। পরিবার নিয়ে ভ্রমণে বের হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা-বাণিজ্যে এ সপ্তায় মন্দাভাব বিরাজ করবে। শারীরিক অসুস্থতার উন্নতি ঘটবে। কর্মস্থলে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩ হারানো কোনো সম্পত্তি ফিরে পেতে পারেন। গাড়ি কেনার জন্য বাড়িতে আলোচনা চলবে। কর্মস্থলে বাড়তি কাজের চাপ যাবে এ সপ্তাহে। পরিবার নিয়ে দূরে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। কোনো মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে আপনার। কাজের জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা নিয়ে অনেক ব্যস্ত থাকবেন। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে। ব্যবসা-বাণিজ্য সপ্তাহের শেষের দিকে ভালো যাবে। আইনি কোনো কাজের জন্য আলোচনা ভালো হবে ।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯ শিক্ষার্থীদের পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে। প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্টে থাকবেন। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। জমি কেনাবেচা নিয়ে আইনি ঝামেলায় পড়তে পারেন। ব্যবসার জন্য বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেবাজাতীয় কোনো কাজের জন্য মনে শান্তি আসবে। এ সপ্তাহে নতুন কাজের জন্য যোগাযোগ আসতে পারে। দীর্ঘদিনের কোনো মনের আশা পূরণ হতে পারে। ব্যবসায় কিছুটা চাপ থাকতে পারে।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩ আইনি কাজে উচ্চপদস্থ কোনো ব্যক্তির সাহায্য পাবেন। ব্যবসা-বাণিজ্যের চাপ থেকে মুক্তি পেতে পারেন। কোনো নামিদামি কর্মস্থলে কাজের জন্য আলোচনা হবে। এ সপ্তাহে নতুন কোনো কাজের জন্য যোগাযোগ হতে পারে। কোনো কারণে সম্মান নষ্ট হতে পারে। অনেকদিনের কোনো আশা পূরণ হতে পারে। পেটের সমস্যা আরো বাড়ার আশঙ্কা রয়েছে। প্রেম নিয়ে জটিলতা বাড়তে পারে। শারীরিক সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে। প্রবাসী কারও সঙ্গে দেখা হতে পারে।

(ঢাকাটাইমস/৪মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :