নারী দিবসে এশিয়ান টিভিতে ‘ইচ্ছে খাম’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০১৮, ১৪:০৬ | প্রকাশিত : ০৪ মার্চ ২০১৮, ১৩:৫৮
‘ইচ্ছে খাম’ নাটকের একটি দৃশ্যে অপূর্ব ও মেহজাবিন

ছোট পর্দার জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরীর মিষ্টি প্রেমের গল্পের নাটক ‘ইচ্ছে খাম’। একটি মেয়ের স্বপ্ন নিয়ে যে গল্পের শুরু হয়। গত ৮ জানুয়ারি উত্তরাতে এই নাটকের শুরু হয়েছিল।

ইতিমধ্যেই শুটিংসহ নাটকটির সব কাজ শেষ হয়েছে। আগামী ৮ মার্চ, আন্তর্জাতিক নারী দিবসে এশিয়ান টিভিতে রাত ১০টায় এটি প্রচার করা হবে বলে ঢাকাটাইমসকে জানিয়েছেন নাটকটির পরিচালক মাহমুদুর রহমান হিমি। একই দিনে রাত সাড়ে ১০টায় নাটকটি সিডি চয়েস ড্রামার ইউটিউব চ্যানেলেও প্রচার করা হবে বলে তিনি জানান।

নাটকের কাহিনি সম্পর্কে তরুণ এ নাট্যনির্মাতা জানান, ‘মধ্যবিত্ত পরিবারের মেয়ে মেহজাবিন একটি ফুড কার রেস্টুরেন্ট চালান। একদিন ওই ফুড কার-এ খেতে আসেন ব্যাংক কর্মকর্তা অপূর্ব। সেখান থেকেই তাদের মধ্যে পরিচয়, তারপর বন্ধুত্ব। এই বন্ধুত্ব থেকেই এক সময় মেহজাবিনকে ভালোবেসে ফেলেন অপূর্ব। কিন্তু প্রকাশ করেন না।

অপ্রকাশিত এই ভালোবাসার টানেই মেহজাবিনকে তার রেস্টুরেন্টের জন্য ব্যাংক লোনের ব্যাপারে সাহায্য করেন অপূর্ব। লোন প্রায় পাসও হয়ে যায়। কিন্তু যখনই অপূর্ব তার মনে লুকানো ভালোবাসার কথা মেহজাবিনকে জানান, তখনই নাটকের গল্প মোড় নেয় অন্যদিকে। এরপর কী হয়? সেটা দেখতে অবশ্যই চোখ রাখতে হবে এশিয়ান টিভির পর্দায়। ৮ মার্চ, রাত ১০টা।

প্রসঙ্গত, নাট্যপরিচালক মাহমুদুর রহমান হিমি তার ক্যারিয়ারে অপূর্ব অভিনীত ‘ভালোবাসার ফানুস’ এবং নায়ক ও গায়ক তাহসান অভিনীত ‘এই পথ যদি না শেষ হয়’সহ মোট ১৪টি নাটক নির্মাণ করেছেন। সবকটি নাটকই বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। নতুন নাট্যনির্মাতা হিসেবে ইতিমধ্যে তিনি শোবিজ জগতে নিজের পায়ের তলার জমি ভালোই পাকা করে নিয়েছেন। ‘ইচ্ছে খাম’ তার পরিচালনা জীবনের ১৫তম নাটক।

অন্যদিকে, অপূর্ব ও মেহজাবিন এর আগে আরেক তরুণ নাট্যকার মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকে জুটি বেধে কাজ করেছিলেন। গত কোরবানীর ঈদে প্রচারিত ওই নাটকটি দেশব্যাপী বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। নাটকের কাহিনির পাশাপাশি আলাদাভাবে প্রশংসিত হয়েছিল অপূর্ব-মেহজাবিন জুটির অভিনয়ও। ‘বড় ছেলে’র সেই সাফল্য তারা ‘ইচ্ছে খাম’ এও ধরে রাখতে পারেন কিনা সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।

ঢাকাটাইমস/১০জানুয়ারি/এইচএ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :