অস্কারের আসরে শ্রীদেবীকে শ্রদ্ধা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৮, ১৩:০২

৯০তম অস্কারের আসরে শ্রদ্ধা জানানো হল সদ্য প্রয়াত কিংবদন্তী ভারতীয় নায়িকা শ্রীদেবীকে। বলিউডের প্রথম সুপারস্টার এ অভিনেত্রীর পাশাপাশি গোটা হলিউড এদিন শ্রদ্ধা জানায় ভারতের আরেক কিংবদন্তী অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা শশী কাপুরকেও।

সোমবার ভোরে আমেরিকার লস এঞ্জেলেসের ডলবি থিয়েটারে ৯০তম অ্যাকাডেমিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপলক্ষ্যে বসেছিল চাঁদের হাট। রেড কার্পেট থেকে মূল মঞ্চ- একে একে ঝড় তোলেন হলিউডের তাবড় অভিনয়শিল্পীরা।

অ্যাকাডেমিক অ্যাওয়ার্ডস-এর এবারের অনুষ্ঠানে স্মৃতির উদ্দেশ্যে শ্রদ্ধাজ্ঞাপন বিভাগে বলিউডের দুই প্রয়াত কিংবদন্তী অভিনয়শিল্পী শ্রীদেবী ও শশী কাপুরকে শ্রদ্ধা জানানো হয়। এছাড়া শ্রদ্ধা জানানো হয় জেমস বন্ড স্টার, রজার মুর, মেরি গোল্ডবার্গ, জোহানসন, জন হার্ড ও স্যাম শেফার্ড-এর মতো অভিনেতা-অভিনেত্রীদেরও।

প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের জুমেইরা এমিরেটস হোটেলের ২২০১ নম্বর কক্ষের বাথটাবের পানিতে দম আটকে মারা যান নায়িকা শ্রীদেবী। মৃত্যু নিয়ে চলে নানা নাটকীয়তা। পরে ২৭ ফেব্রুয়ারি ভারতে আসে শ্রীদেবীর লাশ। ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মুম্বাইয়ের ভিলে পার্লের সেবাসমাজ শ্মশানে সম্পন্ন হয় তার শেষকৃত্য। ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সম্প্রতি দুবাই গিয়েছিলেন শ্রীদেবী। অন্যদিকে, শশী কাপুর মারা যান ২০১৭ সালের ৪ ডিসেম্বর।

ঢাকাটাইমস/৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :