টাঙ্গাইলে আ.লীগ নেতা হত্যা: ১৮ জনের বিরুদ্ধে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০১৮, ২১:১৮

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ফরিদ হত্যা মামলায় ১৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ভূঞাপুর জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে এ অভিযোগপত্র দাখিল করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

চার্জশিটভুক্ত আসামিরা হলেন, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও টাঙ্গাইল জেলা পরিষদ সদস্য আব্দুল হামিদ ভোলা, অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক তাহেরুল ইসলাম তোতা, শওকত হোসেন সৈকত, মকবুল হোসেন তরফদার ইউপি সদস, নাসির হোসেন রানা, মেহেদী হাসান জিকু, লাল মাহমুদ লালচান, মাইনুল ইসলাম মাসুদ, ছানোয়ার হোসেন বাবু, খোকন মিয়া, খলিলুর রহমান খলিল, নাজমুল তালুকদার হ্যাভেন, মামুন সরকার, আব্দুল লতিফ, অনিক হোসেন, আলমগীর হোসেন, সৈয়দ মাসুদুল হক টুকু।

নিহত ফরিদের ভাই ও মামলার বাদী ফজলুল করিম বলেন, আমরা আসামিদের দ্রুত ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। যাতে ভবিষ্যতে আর কেউ এই ধরনের ঘটনা ঘটাতে সাহস না পায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের ওসি অশোক কুমার সিংহ বলেন, চার্জশিটভুক্ত ১৮ জনের মধ্যে ১০ জন আসামি পলাতক এবং ৮ জনকে আটক করা হয়েছে। মামলার তদন্ত করে স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। ৫ জন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৬ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ফরিদকে হত্যা করে লাশ তার বাড়ির পুকুরে ফেলে রাখে। পরে নিহত ফরিদের ভাই ফজলুল করিম বাদী হয়ে ভূঞাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/০৬মার্চ/আরকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :