মগবাজার ফ্লাইওভারে দলবেঁধে ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০১৮, ০০:৩৭ | প্রকাশিত : ০৭ মার্চ ২০১৮, ০০:২২
প্র

রাজধানীর রমনা থানার মগবাজার ফ্লাইওভারে দলবদ্ধ সিএনজি অটোরিকশা চালকের ছিনতাইয়ের শিকার হয়েছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী।

মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। ছিনতাইকারীরা তাদের কাছ থেকে একটি ডিএসএল ক্যামেরা এবং একটি আইফোন নিয়ে গেছে। এ ঘটনায় আহত দুই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এরা হলেন- বিবিএর ছাত্র জামিল বিন রহমান (২০) এবং মাইক্রোবায়োলজি বিভাগের ছাত্রী আদিতি (১৯)।

আয়তনের দিক থেকে রাজধানীর মগাবাজার-মৌচাক ফ্লাইওভার দেশের সবচেয়ে বড় ফ্লাইওভার। রাতের আঁধারে পুলিশ টহল না থাকার সুযোগে দুর্বৃত্তরা এ ছিনতাইয়ের ঘটনা ঘটায়।

আহত জামিল বিন রহমান ঢাকাটাইমসকে জানিয়েছেন, আজ মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠান শেষে সিএনজিযোগে তারা নিজ নিজ বাসায় ফিরছিলেন। সিএনজিটি সাত রাস্তা হয়ে মগবাজার ফ্লাইওভারের ওপরে ওঠার পরে সিএনজি চালক তাদের বলে যদি প্রাণে বাঁচতে চান তাহলে সবকিছু রেখে সিএনজি থেকে নেমে যান। এ সময়ে তারা সিএনজির পেছনে এবং সামনে পাঁচটি মোটরসাইকেল দেখতে পান। প্রতিটি মোটরসাইকেলে দুজন করে যুবক ছিল। তারা অস্ত্র বহন করছিল কিনা অন্ধকারে তা বোঝা যায়নি। তবে, এরা যে ছিনতাইকারী সিএনজি চালকের সহযোগী তা বুঝতে পেরে প্রাণের ভয়ে সিএনজি থেকে লাফিয়ে ফ্লাইওভারের রাস্তার ওপরে পড়ে আহত হন দুই শিক্ষার্থী।

জামিলের দুই হাত মুখমণ্ডলসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত লাগে। এছাড়াও আদিতির মেরুদণ্ড মাথা মুখমণ্ডলসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত লাগে।

আহত জামিল বিন রহমান রাজধানীর ধানমন্ডি এলাকায় এবং আদিতি সিদ্ধেশ্বরীতে বসবাস করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/০৭মার্চ/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :