পুলিশের সঙ্গে গোলাগুলিতে ‘ডাকাত’ নিহত

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০১৮, ১০:৪৩ | প্রকাশিত : ০৭ মার্চ ২০১৮, ০৯:২৯

গাজীপুরের শ্রীপুর উপজেলার পটকা এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের সঙ্গে গোলাগুলিতে আব্দুর রব হাওলাদার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। বন্দুকযুদ্ধের সময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্যও। উদ্ধার করা হয়েছে একটি পাইপগানসহ দেশীয় অস্ত্র।

পুলিশের ভাষ্য, ডাকাত দলের অপর সদস্যদের গুলিতেই ওই ডাকাত নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আব্দুর রব হাওলাদার শরীয়তপুর জেলার শিবপুর গ্রামের আব্দুর রাজ্জাক হাওলাদারের ছেলে।

শ্রীপুর থানার কর্তব্যরত অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই ) জয়নাল আবেদীন জানান, গতরাত সোয়া তিনটার দিকে শ্রীপুর উপজেলার পটকা এলাকায় আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে তাদের পিকআপে হামলা করে ডাকাতরা। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এ সময় ডাকাত দলের সদস্যদের ছোঁড়া গুলিতে ডাকাত আব্দুর রব আহত হন। এছাড়া আহত হন পুলিশের উপপরিদর্শক শহীদুল ইসলাম মোল্লাসহ তিন পুলিশ সদস্য।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা ডাকাত আব্দুর রব হাওলাদারকে মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দেশীয় অস্ত্র ও ডাকাতিতে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত আব্দুর রবের বিরুদ্ধে নয়টি ডাকাতির মামলাসহ ১৬টি মামলা রয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা জয়নাল আবেদীন।

ঢাকাটাইমস/৭মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :