বকশীগঞ্জ পৌরসভায় নির্বাচিতদের গেজেটে প্রকাশের দাবি

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০১৮, ১৭:৫২

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচিত কাউন্সিলদের গেজেট প্রকাশ ও স্থগিত একটি কেন্দ্রের ভোট পুনঃগ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন করেছে কাউন্সিলর ও এগিয়ে থাকা মেয়র প্রার্থী।

বুধবার দুপুরে বকশীগঞ্জ বাসস্ট্যন্ডের এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নবগঠিত বকশীগঞ্জ পৌরসভার নির্বাচনে ১১ কেন্দ্রে এগিয়ে থাকা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও পৌর যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম সওদাগর।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন বিচারিক ম্যাজিস্ট্রেটসহ বিজিবি, র‌্যাবসহ বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে কঠোর নিরাপত্তার মধ্যে সুষ্ঠু নির্বাচন হয়েছে।

নির্বাচন চলাকালে আওয়ামী লীগের প্রার্থী শাহিনা বেগম তার বাড়ির পাশের একটি কেন্দ্রে দলীয় ক্যাডারদের নিয়ে কেন্দ্র দখল করে ভোট নেয়ার অভিযোগে কেন্দ্রটি বাতিল করেন নির্বাচন কর্মকর্তা। এই ঘটনায় তৃতীয় স্থানে থাকা আওয়ামী লীগের প্রার্থী শাহিনা বেগম ও দ্বিতীয় স্থানে থাকা বিএনপির প্রার্থীর সাথে হাত মিলিয়ে উল্টো চারটি কেন্দ্রের ভোট পুনঃগ্রহণের দাবি জানিয়ে নির্বাচন কমিশনের অভিযোগ করেন।

বকশীগঞ্জ পৌরসভার নির্বাচন দুই মাস পার হলেও আজ পর্যন্ত নির্বাচিত ৮ কাউন্সিলরের গেজেট প্রকাশ ও স্থগিত ১টি কেন্দ্রে পুনঃভোটগ্রহণের উদ্যোগ নেয়নি নির্বাচন কমিশন। তারা অবিলম্বে গেজেট প্রকাশ ও স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণের দাবি জানান।

সংবাদ সম্মেলনে নির্বাচত কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৭মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :