দিনাজপুরে মুক্তিযোদ্ধার জখম নিয়ে রহস্য

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০১৮, ২১:১৪

দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার সিদ্দিক গজনবী গুরুত্বর আহত হয়ে সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি দুর্বৃত্তদের হাতে আহত হয়েছেন বলে পরিবার থেকে দাবি করা হচ্ছে।

কিন্তু পুলিশ প্রাথমিক তদন্তে যাচাই করে বলছে, কারো মাধ্যমে আঘাত নয়, তিনি ট্রেন দুর্ঘটনায় আহত হয়েছেন। এ নিয়ে পরস্পর বক্তব্যে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় দিনাজপুর শহরের পৌরসভার রেলক্রসিং এলাকায়। সেখান থেকে আহত অবস্থায় পথচারীরা তাকে নিয়ে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সারারাত সংজ্ঞাহীন অবস্থায় ছিলেন তিনি। বুধবার সকালে হেলিকাপ্টার যোগে তাকে ঢাকার স্কোয়ার হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

পরিবারের লোকজন বলছেন, দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সকালে তার (সিদ্দিক গজনবী) একবার জ্ঞান ফিরলে তিনি জানান, তাকে মুক্তিযোদ্ধার সন্তান দাবিদার কয়েকজন মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে। মুক্তিযোদ্ধার সন্তান পরিচয়ধারীরা হয়তো কোন জঙ্গি গোষ্ঠীর সদস্য বলে ধারণা তাদের।

কিন্তু, দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদয়ানুর রহিম জানান, ঘটনাস্থলে সরজমিনে তদন্তে গিয়ে মুক্তিযোদ্ধা সিদ্দিক গজনবী কারো দ্বারা প্রহারের শিকার হয়েছে এমন ঘটনার সত্যতা মিলেনি। সেখানে রেল ক্রসিংয়ের দায়িত্বরত অথবা পথচারীরা কেউ এমন ঘটনা পরিলক্ষিত করেনি। তবে কয়েকজন প্রত্যক্ষদর্শী বলেন, মুক্তিযোদ্ধা সিদ্দিক গজনবী রেল লাইনের ধারে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে ছিলেন। ট্রেনে মাথায় আঘাত লাগতে পারে তা স্বাভাবিক। কিন্তু কি কারণে রেল লাইনের ধারে দাঁড়িয়ে ছিলেন এবং মাথায় আঘাত লাগার কারণ কি- তা কেউ বলতে পারছেন না। তবে বিষয়টি পুলিশ তদন্ত করছেন।

(ঢাকাটাইমস/৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :