রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, ‘ডাকাত’ নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৮, ১২:৩১
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ নয়াপাড়া শরনার্থী ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই ডাকাত দলের গোলাগুলিতে হোসেন আলী ওরফে বাইল্লা নামে এক রোহিঙ্গা ডাকাত মারা গেছন। তিনি নয়াপাড়া শরনার্থী ক্যাম্পের বাসিন্দা মৃত বাছা আলী ছেলে। নিহত রোহিঙ্গা ডাকাত সর্দার আবদুল হাকিমের প্রধান সহযোগী।

বৃহস্পতিবার সকাল ৬টায় টেকনাফ নয়াপাড়া শরনার্থী ক্যাম্পে পাহাড়ে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃত দুইজন হচ্ছেন, আবদু রাজ্জাক ও তার ভাই আবদুস সালাম ।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, নয়াপাড়া শরনার্থী ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই ডাকাত দলের মধ্যে গোলগুলিতে হোসেন আলী ওরফে বাইল্লা ডাকাত নিহত হয়েছেন। খবর পেয়ে তার নেতৃত্বে থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় নয়াপাড়া আনসার ক্যাম্প থেকে অস্ত্র লুট মামলার অন্যতম আসামি নুরুল আলম ডাকাত গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে যায়। গোলাগুলির ঘটনায় জড়িত রোহিঙ্গা ডাকাত আবদুর রাজ্জাক ও আবদুস সালামকে আটক করে পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। আটককৃতদের নিয়ে পাহাড়ে অভিযান পরিচালনা করা হবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/০৮মার্চ/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :