বামনা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অপসারণ দাবি

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৮, ১৩:১৭

বরগুনার বামনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিয়ার অনিয়ম, দুর্নীতির প্রতিবাদে তার অপসারণ দাবি করেছেন স্থানীয়রা। এ দাবিতে বৃহস্পতিবার সকালে উপজেলা সচেতন নাগরিক সমাজের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বামনা প্রেসক্লাব সভাপতি ওবায়দুল কবীর আকন্দ দুলালের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, বামনা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট চৌধুরী কামরুজ্জামান সগির, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ফারুক আহম্মেদ আকন, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক মো. আবুল কালাম আজাদ আকন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. নাসির মোল্লা, সদর ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান শিবলু, উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক আলামিন হোসেন জনি প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিয়া বামনা হাসপাতালে যোগদানের পর থেকে তিনি নিয়মিত হাসপাতালে উপস্থিত থাকেন না। হাসপাতালে চিকিৎসার পরিবর্তে তিনি ক্লিনিকে রোগীর চিকিৎসা সেবা দিয়ে আসছেন। হাসপাতাল চলাকালীন সময়ে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের অবাধে যাতায়াতের সুযোগ করে দেন। অফিস চলাকালীন রোগীদের নিকট থেকে ফি নেয়া ছাড়া চিকিৎসা দেন না। এ অবস্থায় বামনা হাসপাতালের স্বাস্থ্য সেবা ভেঙে পড়েছে।

(ঢাকাটাইমস/০৮ মার্চ/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :