বিজনেস ইনোভেশন সামিট ১০ মার্চ

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৮, ১৫:১৭

বাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে ১০ মার্চ দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বিজনেস ইনোভেশন সামিট-২০১৮’ । রাজধানী ঢাকায় অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে দিনব্যাপী এই সামিট অনুষ্ঠিত হবে।

প্রথমবার সফলভাবে আয়োজন সম্পন্ন করার পর দ্বিতীয়বারের মত বাংলাদেশ ইনোভেশন ফোরামের এই আয়োজন করতে যাচ্ছে। এবারের সামিটের ব্যাপ্তি দিনব্যাপী। সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকছে- ‘আইটি প্রফেশনালস মিট-আপ’ এবং দুপুর ৩টা থেকে রাত ৮ টা পর্যন্ত থাকছে ‘বিজনেস কনফারেন্স’ ।

‘আইটি প্রফেশনালস মিট-আপ’ এ সন্মানিত স্পিকার হিসাবে থাকবেন এক্সপো নেট এর চেয়ারম্যান আবুল কাশেম, থিম বাকেট এর কো ফাউন্ডার এবং লিড ওয়ার্ডপ্রেস ডেভলপার হাসিন হায়দার, টেন মিনিট স্কুলের সিইও আয়মান সাদিক, টেলিনর হেলথ এর হেড অব সফটওয়্যার ডেভেলপমেন্ট মিজানুর রহমান, জুমশেপার এর সিইও কাওসার আহমেদ, লিডস কর্পোরেশন লিমিটেড এর হেড অফ ডিজিটাল ইনোভেশন এমডি শামসুল হক, বিজকপ এর সিইও নাহিদ হাসান এবং রাইজআপ ল্যাবস এর সিইও এরশাদুল হক।

আইটি প্রফেশনালস মিটআপে স্পিকারগণ আইওটি, ডাটা সায়েন্স, প্রোগ্রামিং, থিম ডেভলপমেন্ট, অ্যাফিলিয়েট মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং সহ লোকাল এবং আন্তর্জাতিক বাজারে আইটি প্রফেশনালস দের চাকরির বাজার ও চাকরিতে সফল হওয়ার বিভিন্ন দিক নিয়ে কথা বলবেন।

এছাড়াও আইটি সংক্রান্ত প্রশ্নোত্তর পর্ব থাকছে এই সেশনে।

‘বাংলাদেশ ইনোভেশন ফোরাম’ এর প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, বাংলাদেশ ইনোভেশন ফোরাম তরুণ প্রজন্মের মাঝে ইনোভেশন কালচার তৈরির জন্য কাজ করে চলেছে। তরুণ প্রজন্মের চাকরি কিংবা ব্যবসায় সফলতা আনার জন্য প্রয়োজন উপযুক্ত দিকনির্দেশনা। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ইনোভেশন ফোরামের বিজনেস ইনোভেশন সামিটের আয়োজন।

(ঢাকাটাইমস/৮মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা