যাত্রীবেশে বাসযাত্রীদের মালামাল লুট, আহত ৪

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৮, ১৫:৫২

বাগেরহাটে আঞ্চলিক মহাসড়কে যাত্রীবেশে ডাকাত দল বাসচালক সুপারভাইজারসহ চারজনকে কুপিয়ে যাত্রীদের নগদ টাকা ও মালামাল লুট করেছে। বুধবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে বাগেরহাটের সাইবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কে মেঘনা পরিবহন নামের একটি বাসে ডাকাতির ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত বাস সুপারভাইজার কামরুল ইসলাম তালুকদারকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

কামরুল ইসলাম তালুকদার বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ধানসাগর গ্রামের হায়দার আলী তালুকদারের ছেলে।

বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন কামরুল ইসলাম তালুকদার ঢাকাটাইমসকে বলেন, বুধবার রাত সাড়ে আটটার দিকে ঢাকার সায়েদাবাদ থেকে ৪৫ যাত্রী নিয়ে মেঘনা পরিবহনের একটি বাস বাগেরহাটের শরণখোলার উদ্দেশ্যে যাত্রা করে। রাত পৌনে তিনটার দিকে বাসটি বাগেরহাটের কচুয়া উপজেলার সাইবোর্ড এলাকায় পৌছায়। এসময় পাঁচজনের একটি সশস্ত্র ডাকাতদল প্রথমে আমাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। বাসচালক রাজু মল্লিককে অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের মোবাইল ফোন, নগদ টাকা ও মালামাল লুট করে। পরে ডাকাতরা সাইবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কে মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি এলাকায় বাসটি থামিয়ে নেমে পড়ে।

পরিবহ মালিক লিটু শরীফ মোস্তফা জামান জানান, বুধবার রাতে বাসে টিকিট ছাড়া কোন লোকাল যাত্রী ছিল না। জনপদের মোড় দিয়ে বাসে এক সাথে পাঁচজন যাত্রী ওঠেন। তারাই এই ডাকাতি করেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। বাসে ডাকাতির ঘটনা পুলিশকে জানানো হলেও এখনো তারা কোন কার্যকর পদক্ষেপ নেননি বলে অভিযোগ করেন তিনি।

ডাকাতির কথা স্বীকার করে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রবিউল কবির এবং মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল আলম বলেন, যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনাস্থল কোন থানা এলাকার মধ্যে পড়েছে তা নিয়ে আমরা দ্বিধাপড়েছি। তাই ডাকাতির ঘটনায় কারা জড়িত তার তদন্ত শুরু করতে পারছি না।

(ঢাকাটাইমস/০৮ মার্চ/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :