ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্ক গোপন রাখার চুক্তি হয়নি

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৮, ১৭:২২

নতুন মামলা। আবার নতুন দাবি। পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলের এ বার দাবি, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার যৌন সম্পর্ক গোপন রাখার জন্য কোনও চুক্তিই হয়নি।

মঙ্গলবার ক্যালিফোর্নিয়ায় স্টেট কোর্টে স্টর্মির (আসল নাম স্টেফানি ক্লিফোর্ড) আইনজীবী তেমনটাই জানিয়েছেন। সেখানে ট্রাম্পের হয়ে সই করেছেন তার ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন।

নতুন মামলাপত্রে স্টর্মি জানিয়েছেন, প্রেসিডেন্ট পদে ট্রাম্প বসার কয়েক বছর আগে থেকেই তাদের সম্পর্ক ছিল।

মামলায় রয়েছে, ট্রাম্প যখন প্রেসিডেন্ট নির্বাচনের দৌড়ে যোগ দিয়েছেন, সেই সময়ে বহু মহিলাই তৎকালীন রিপাবলিকান প্রার্থীর সঙ্গে তাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে অনেক কিছু বলতে শুরু করেছেন। স্টেফানিকে সে যাত্রা আটকে দিয়েছিলেন কোহেনই।

এই সূত্রে আরও দাবি, কোনও গোপন চুক্তিতে সই না করা সত্ত্বেও কোহেন এমন ব্যবস্থা করেছিলেন, যাতে ১ লাখ ৩০ হাজার ডলার স্টেফানির আইনজীবীর অ্যাকাউন্টে চলে যায়। ওই মামলার নথিতে রয়েছে, কোহেন এর পরেও স্টেফানির মুখ বন্ধ করার চেষ্টা চালিয়ে গিয়েছেন। গত ২৭ ফেব্রুয়ারিতেও এই ঘটনা ঘটেছে।

মামলাপত্রের বক্তব্য, ‘স্পষ্ট কথায় বলতে গেলে স্টেফানিকে যেভাবেই হোক চুপ করাতে এবং ট্রাম্পের ভাবমূর্তি রক্ষা করতে নিরন্তর চেষ্টা চালিয়ে যাওয়া হয়েছে। মাত্র কয়েক দিন আগেও (২৭ ফেব্রুয়ারি) ট্রাম্পের আইনজীবী কোহেন লস অ্যাঞ্জেলেসে স্টেফানির মুখ বন্ধ করার লক্ষ্যে গোপনে অর্থহীন বিচারের প্রক্রিয়া শুরু করিয়েছেন। এ ব্যাপারে স্টেফানিকে কোনও নোটিস পর্যন্ত পাঠানো হয়নি।’ ওই বিচার প্রক্রিয়ায় কোহেনের পক্ষে যে আইনজীবী প্রতিনিধিত্ব করছেন, তাকে প্রশ্ন করলেও জবাব মেলেনি।

এক মার্কিন পত্রিকা জানুয়ারিতে ফাঁস করে, ভোটের আগে মুখ বন্ধ রাখতে ১ লাখ ৩০ হাজার ডলার দেয়া হয়েছিল পর্নো তারকা স্টর্মিকে। ট্রাম্পের হয়ে কাজটি সেরেছিলেন তার আইনজীবী কোহেন।

গত মাসে কোহেনও এক বিবৃতিতে দাবি করেন, তিনিই স্টেফানিকে অর্থ দিয়েছিলেন। বিবৃতিতে কোহেন বলেন, দল বা প্রচার শিবিরের কেউ এতে জড়িত ছিল না। আর সেই অর্থ তাকে ফিরিয়ে দেয়া হয়নি বলেও তার অভিযোগ। কিন্তু কোহেনের এই বিবৃতি সম্পর্কে স্টেফানির নয়া মামলাপত্রে বলা হয়েছে, ‘পর্নো তারকার কোনও রকম সম্মতি ছাড়াই ওই বিবৃতি দিয়েছিলেন কোহেন। আর যেখানে কোনও চুক্তি হয়নি, সেখানে কোহেনের অবস্থানই প্রশ্নসাপেক্ষ।’

(ঢাকাটাইমস/৮মার্চ/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

ফের দফায় দফায় ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান

ইরানে ছোড়া একটি ক্ষেপণাস্ত্র নিজেরাই ধ্বংস করে ইসরায়েল!

মালদ্বীপে সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী চীনপন্থি প্রেসিডেন্ট মুইজ্জুর দল

পাকিস্তান সফরে ইরানের প্রেসিডেন্ট রাইসি 

ব্যর্থতার দায় নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ 

২৬ হাজার শিক্ষকের চাকরি বাতিল করলো কলকাতা হাইকোর্ট

ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান তুরস্কের

সিরিয়ায় মার্কিন ঘাঁটিতে ইরাকি সশস্ত্র গোষ্ঠীর রকেট হামলা  

মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাখ্যানের প্রতিশ্রুতি নেতানিয়াহুর

মার্কিন নিষেধাজ্ঞার আশঙ্কায় ক্ষুব্ধ ইসরায়েল, চলছে তদবির

এই বিভাগের সব খবর

শিরোনাম :