বাংলালিংকের ফোরজি এখন সিলেটে

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৮, ১৮:১২

বাংলালিংক আজ সিলেটে আনুষ্ঠানিকভাবে ফোরজি সেবা চালু করেছে।

শহরের এক হোটেলে এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আরিফুল হক চৌধুরী। এতে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমপ্লায়েন্স অফিসার এম নুরুল আলম, বাংলালিংকের বি টু বি সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশনের রিজিওনাল ডিরেক্টর সৌমেন মিত্র প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষে শোভাযাত্রার আয়োজন করে বাংলালিংক।

ফোরজি নেটওয়ার্ক দ্রুত গতির ইন্টারনেট প্রদানের মাধ্যমে এই অঞ্চলের গ্রাহকদের জন্য উচ্চ মানের বাফার-ফ্রি ভিডিও স্ট্রিমিং, ভিডিও কলিং, হাই ফিডেলিটি মিউজিক স্ট্রিমিং, অনলাইন গেইম, সোশাল নেটওয়ার্কিংসহ সব ধরনের ইন্টারনেট সেবার সুবিধা নিশ্চিত করবে। এছাড়া আর্থ-সামাজিক দৃষ্টিকোণ থেকে ফোরজি স্বাস্থ্যসেবা, ভিডিওর মাধ্যমে শিক্ষা গ্রহণ, যোগাযোগ ব্যবস্থা ও বিভিন্ন অর্থসেবার মান বৃদ্ধিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, “‘ফোরজির মতো উন্নত একটি প্রযুক্তি সিলেটের জন্য অসংখ্য সম্ভাবনার দুয়ার উন্মোচন করতে পারে।

বাংলালিংক-এর চিফ কমপ্লায়েন্স অফিসার এম নুরুল আলম বলেন, ‘সিলেটের বর্তমান উন্নয়নের গতিকে ত্বরান্বিত করার জন্য এ অঞ্চলে আধুনিক বিভিন্ন ডিজিটাল সেবার ব্যবহার নিশ্চিত করতে চাই আমরা।

(ঢাকাটাইমস/৮মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :