‘স্বর্ণালি যুগ ফিরে পেতে এরশাদকে দেশ পরিচালনার সুযোগ দিন’

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৮, ১৮:৫৭

জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি বলেন, এখন ক্ষমতায় আসে মানুষকে হামলা-হামলা দিয়ে হয়রানি করতে, নির্যাতন করতে। জাতীয় পার্টির পর যারা ক্ষমতায় এসেছে, তাদের মধ্যে এক দল ক্ষমতায় থাকায় মানুষ লাশ হয়েছে। আর এক দলের ক্ষমতা থাকায় হচ্ছে গুম-খুন, হত্যা, নারী ধর্ষণ, মারামারি-হানাহানি এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি। জাতীয় পার্টির দেশ শাসনের সময় কখনো রক্তপাত হয়নি। ইতিহাস কাউকে ক্ষমা করে না। দু’দলের ক্ষমতায় থাকা আর ক্ষমতায় যাওয়া নিয়ে সাধারণ মানুষের মধ্যে নিরাপত্তাহীনতা ও সংশয় দেখা দিয়েছে। আজ উন্নয়নের নামে দুর্নীতি, চাঁদাবাজি, দেশজুড়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা। আমি বলব- স্বর্ণালি যুগ ফিরে পেতে দয়া করে আবারও এরশাদকে দেশ পরিচালনার সুযোগ দিন।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা নূরজাহান হোটেলে ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে কুমিল্লা জেলার নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রুহুল আমিন হাওলাদার এসব কথা বলেন।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, জনগণের মনে এরশাদ সরকারের স্বর্ণালি যুগের কথা বারবার স্মরণ করিয়ে দেয়। জাতীয় পার্টির ওপর মানুষের আস্থা বেড়ে গেছে। অনেকে বলে জাতীয় পার্টি ছাড়া কেউ সরকার গঠন করতে পারবে না। দেশের উন্নয়ন করতে হলে সরকার প্রধান হতে হয় আর তাছাড়া উন্নয়ন সম্ভব নয়।

তিনি আরও বলেন, ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশে বলে দিবে জাতীয় পার্টির জনপ্রিয়তা। আগামী নির্বাচনকে সামনে রেখে সংগঠন করা, সংগঠনকে সু-সংগঠিত করা এবং শক্তিশালী করা আপনাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। রংপুর নির্বাচনের মতোই আমাদের সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখতে পারলে আমরা ক্ষমতায় যাব।

মহাসচিব বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, চালের দাম ৬০ টাকা কেজি, পেঁয়াজ ৯০ টাকা, তেলের দাম ১২০ টাকা সবকিছুই সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। জাতীয় পার্টি সরকারের আমলে সবকিছুই ছিল সহনীয় পর্যায়। চালের দাম ছিল ১২-১৫ টাকা, তেলের দাম ছিল ৩০-৩৫ টাকা, পেট্রলের দাম ৫-৭ টাকা ছিল।

তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি সরকার আসবে এবং যাবে গণতান্ত্রিক নিয়মে। জাতীয় পার্টি লাশের রাজনীতি করে না, গুম, হত্যা, ধর্ষণের রাজনীতি করে না। আমরা গণতন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করি।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে বন ও পরিবেশমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি বলেন, জাতীয় পার্টি নির্বাচনমুখী রাজনৈতিক দল। জাতীয় পার্টি নির্বাচন করবে বিজয়ের লক্ষ্যে। আমরা ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। কে নির্বাচনে আসবে, কে নির্বাচনে আসবে না তা নিয়ে আমাদের মাথাব্যথা নয়। জাতীয় পার্টির চেয়ারম্যান যখন কারাবন্দি ছিল তখনও আমরা নির্বাচনে অংশগ্রহণ করেছি।

তিনি বলেন, জাতীয় পার্টি দেশ শাসন করেছে দীর্ঘ বছর, কখনো রক্তপাত করেনি। জাতীয় পার্টি দেশে সুশাসন প্রতিষ্ঠা গঠন করে গেছে, কখনো দুশাসনের কথা ভাবেনি। ক্ষমতায় থেকে সাধারণ মানুষের অধিকার আদায়ের কথা চিন্তা করেছে। গুম-খুন, হত্যা, নারী ধর্ষণ, মারামারি-হানাহানি এবং রক্তপাতের কথা চিন্তা করেনি।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রওশনারা মান্নান এমপি, প্রতিমন্ত্রী মজিদুল হক চুন্নু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার, ফয়সাল চিশতি, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- আমির হোসেন আমু এমপি, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদের জুয়েল, যুগ্ম মহাসচিব ইয়া ইয়া চৌধুরী, গোলাম মোহাম্মাদ রাজু, মহিলা জাতীয় পার্টির নেত্রী জোনাকি মুদসি, যুবপার্টির নেতা ফখরুল হাসান, ছাত্র নেতা ইফতেকার আহসান হাসান, মিজানুর রহমান, মিরুল জিয়াউর রহমান, জহিরুল ইসলাম মারুফ, নুরূল আলম সিদ্দিকি, শরীফ হোসেন পাটোয়ারী, কুমিল্লা (দ:) জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ওবায়দুল কবির মোহন, জাতীয় যুব সংহতি নেতা মাহবুবুর রশিদ, মিজানুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/৮মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :