ভাণ্ডারিয়ায় পলিথিন জব্দ

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৮, ২২:০০

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার পৌর বন্দরে র‌্যাবের আকস্মিক অভিযানে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঘোষিত পলিথিন, কারেন্ট জাল, নিম্নমানের বিস্কুট, অস্বাস্থকর পরিবেশে পঁচা-বাসি খাবার পরিবেশনের দায়ে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ডে দণ্ডিত করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে বরিশাল র‌্যাব-৮ এর এ,এস,পি মুকুর চাকমার নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। মালামাল জব্ধ শেষে ভাণ্ডারিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুদ্দিন গিয়াস মোবাইল কোর্ট পরিচালনা করে বিভিন্ন ব্যবসায়ীকে বিভিন্ন পরিমাণ অর্থদণ্ড প্রদান করেন।

অর্থদণ্ড দেয়া প্রতিষ্ঠানগুলো হচ্ছে মেসার্স সাইদুল এন্ড ব্রাদার্সকে (পলিথিন) ৪০ হাজার, গোপাল সাহাকে (বিস্কুট) ১৫ হাজার, মন্টু হাওলাদার, আব্দুল বাসেত, আলী আজিম, এমাদুল হক প্রত্যেককে ৪ হাজার, মো. রাজুকে ১ হাজার, কাজী হোটেল (মনির) ৩ হাজার, মো. রুহুলকে ২ হাজার করে জরিমানা করেন।

পলিথিন ও কারেন্ট জাল জব্দের ৬টি দোকানে ৫৯ হাজার ও ৫টি প্রতিষ্ঠানকে ২৩ হাজার সর্বমোট ৮২ হাজার টাকা জরিমানা আদায় করা হয় বলে ভাণ্ডারিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুদ্দিন গিয়াস এ তথ্য নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৮মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :