মির্জাপুরে জামাতার পিটুনিতে শ্বশুরের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৮, ২১:১৫

টাঙ্গাইলের মির্জাপুরে নির্যাতিত মেয়েকে নিতে এসে জামাতার পিটুনিতে লাশ হলেন শ্বশুর। নিহতের নাম বিল্লাল হোসেন (৫০)। ঘটনার পর থেকে অভিযুক্ত জামাতা রেজাউল (৩৫) পলাতক রয়েছেন।

শনিবার সকাল এগারোটার দিকে উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিল্লাল হোসেন কালিয়াকৈর উপজেলার কোটামনি গ্রামের নাছিম উদ্দিনের ছেলে।

জামাতা রেজাউল পেশায় অটো চালক বলে জানা গেছে।

পুলিশ জানায়, মির্জাপুর উপজেলার আজগানা পূর্বপাড়া গ্রামের ছদর আলীর ছেলে রেজাউলের সঙ্গে গত আট বছর আগে কালিয়াকৈর উপজেলার কোটামনি গ্রামের বিল্লাল হোসেনে মেয়ে বিউটি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে রেজাউল বিউটিকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল।

গতকাল শুক্রবার রাতে বিউটির উপর শারীরিক নির্যাতন করে রেজাউল। এ খবর মোবাইল ফোনে বিউটি তার পিতা বিল্লাল হোসেনকে জানায়। খবর পেয়ে সকালে মেয়েকে নিতে জামাইয়ের বাড়ি আজগানাপূর্ব পাড়ায় আসেন বিল্লাল হোসেন। এ সময় তিনি মেয়েকে নিয়ে যেতে চাইলে জামাতা রেজাউল আপত্তি করেন। কিন্ত জামাতার আপত্তি উপেক্ষা করে মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে কিছু দূর গেলে রেজাউল অটো নিয়ে সেখানে গিয়ে লোহার রড দিয়ে শ্বশুন বিল্লাল হোসেনের মাথায় একের পর এক আঘাত করেন। এ সময় স্ত্রী বিউটি আক্তার ফেরানো চেষ্টা করেও ব্যর্থ হন। মৃত্যু নিশ্চিত হওয়ার পর সেখান থেকে রেজাউল দৌড়ে পালিয়ে যায় বলে স্ত্রী বিউটি আক্তার জানিয়েছেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

(ঢাকাটাইম/১০মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :