ব্যাংকে দুই পদে ৫৫ জনের চাকরি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৮, ২১:৫৬

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানগুলো দুই পদে ৫৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

‘ঊর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল-সিভিল)’ পদে ৩০টি, (বাংলাদেশ কৃষি ব্যাংক- ১৭টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-৩টি ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন-১০টি।

কর্মকর্তা (প্রকৌশল-সিভিল) পদে ২৫টি (রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-২টি ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন-২৩টি) শূন্য পদে নিয়োগ দেয়া হবে।

ঊর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল-সিভিল) পদে শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় হতে পুর প্রকৗশলে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূ্র্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম ০২ (দুই) টিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

বেতন: জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর টাকা ২২০০০-২৩১০০-.......-৫০৫৩০-৫৩০৬০ স্কেল এবং অন্যান্য সুবিধা।

আর কর্মকর্তা (প্রকৌশল-সিভিল) পদে শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় হতে পুর প্রকৗশলে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূ্র্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম ০১ (এক) টিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

বেতন: জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর টাকা ১৬০০০-১৬৮০০-.......-৩৬৬০০-৩৮৬৪০ স্কেল এবং অন্যান্য সুবিধা।

আবেদনের শেষ তারিখ: ২৯ মার্চ ২০১৮।

আবেদন করতে হবে অনলাইনে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে https://erecruitment.bb.org.bd প্রবেশ করে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।

বিজ্ঞপ্তি বিস্তারিত দেখতে ক্লিক করুন।

(ঢাকাটাইমস/১০মার্চ/এমআরএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :